০৭:১৪ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে ডিসির দিনভর ব্যস্ত সময় অতিবাহিত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম মির্জাপুরে দিনভর ব্যস্ত সময় অতিবাহিত করেছেন। 

বৃহস্পতিবার সকালে তিনি মির্জাপুর উপজেলার মহেড়া ইউনিয়ন ভূমি অফিসে পৌছালে সেখানে তাকে স্বাগত জানান উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মালেক, মহেড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বাদশা মিয়া ও মহেড়া ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারীগণ। সেখানে তিনি মহেড়া ইউনিয়ন ভূমি অফিসের নবনির্মিত ভবনের উদ্বোধন করেন। পরে মহেড়াতে নারী কল্যাণ সমিতি পরিচালিত একটি সেলাই প্রশিক্ষণ কেন্দ্র পরিদর্শন করেন।  

দুপুরে জেলা প্রশাসক মির্জাপুর উপজেলা মাসিক সভায় যোগদান করেন। উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মালেকের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, সহকারী কমিশনার (ভূমি) মো. মঈনুল হক, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান, ভাইস চেয়ারম্যান আজাহারুল ইসলাম, শামীমা আক্তার শিফাসহ জনপ্রতিনিধি ও প্রশাসের বিভিন্ন দপ্তরের প্রধানগণ। 

সভা শেষে তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) অফিসের কার্যক্রম পরিদর্শন করন। বিকেলে জেলা প্রশাসক টাঙ্গাইলের উদ্দেশ্যে মির্জাপুর ত্যাগ করেন। 


 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি