০৮:৩৯ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সদর থানার নবাগত ওসির সাথে ইউপি চেয়ারম্যানদের মতবিনিময়

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২৬ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল সদর থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মোশারফ হোসেনের সাথে ইউপি চেয়ারম্যানদের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) রাতে টাঙ্গাইল সদর থানার আওতাভুক্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সাথে আইন শৃংখলা বিষয়ক মতবিনিময় অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মোশারফ হোসেন সদর এলাকার শান্তি রক্ষায় সকল ইউপি চেয়ারম্যানের সহযোগীতা কামনা করে বলেন, টাঙ্গাইলের মানুষ শান্তি প্রিয় মানুষ। এই সদর এলাকার প্রতিটি পাড়া মহল্লায় শান্তি ও শৃংখলা রক্ষার্থে পুলিশ বাহিনী কাজ করে যাবে। প্রতিটি ইউপি চেয়ারম্যানকে তার নিজ এলাকায় আইন শৃংখলা রক্ষার্থে পুলিশ বাহীনিকে সহযোগীতা করার আহ্বান জানান এবং মাধক ও সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোসনা করেন।

তিনি আরো বলেন, টাঙ্গাইল সদর থানা পুলিশ বাহিনী প্রতিটি এলাকায় মাদক নির্মূলে কাজ করবে। কারণ মাদক সমাজের যুবক শ্রেণীকে ধ্বংসের দিকে ঠেলে দেয়। প্রতিটি এলাকায় সকল প্রকার মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, ছিনতাই, ইভটিজিং এবং বাল্যবিবাহ এর বিরুদ্ধে সর্বদা টাঙ্গাইল সদর থানা কাজ করে যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। এছাড়া সম্প্রতি ছেলেধরার গুজব সম্পর্কে সচেতনতামূলক কর্মকান্ড করার আহবান জানান।

মতবিনিময় সভায়  সদরের করটিয়া ইউপি চেয়ারম্যান মজনু চৌদুরি, মগড়া  ইউপি চেয়ারম্যান আজাহার, কাকুয়া ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ, হুগড়া ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন খান তোফা, কাতুলী ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন, মাহমুদ নগর ইউপি চেয়ারম্যান মাজেদুর তালুকদার, পোরাবাড়ি ইউপি চেয়ারম্যান হাসমত আলী,
ছিলিমপুর  ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়াার সাদেক আলী, গালা ইউপি চেয়ারম্যান বাবু রাজকুমার, বাঘিল ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম সোহাগ, দাইন্যা ইউপি চেয়ারম্যান মো: লাবু  উপস্থিত ছিলেন।


 

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি