০৯:০৯ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গুজব ঠেকাতে থানা পুলিশের নানামুখী পদক্ষেপ, মিডিয়াকর্মীদের সহায়তা কামনা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২৬ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

"গুজব ছড়াবেন না, গুজবে কান দিবেন না, মাদককে না বলুন, জঙ্গিবাদ রুখে দাঁড়াই" বিষয়ে টাঙ্গাইলের গোপালপুরে উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ও মিডিয়াকর্মীদের সাথে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার জনসচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় সাংবাদিকদের সাথে থানায় অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় ওসি মুস্তাফিজুর রহমান জানান, সম্প্রতি পদ্মা সেতুর জন্য মানুষের মাথা ও রক্ত লাগবে মর্মে যে খবর চারিদিকে ছড়িয়েছে, তা সম্পূর্ণরূপে একটি গুজব৷ এই গুজবকে কেন্দ্র করে দেশের বিভিন্ন স্থানে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে মানুষ হত্যার মত জঘন্য ঘটনাও ঘটেছে৷ তাই আমি প্রিয় গোপালপুরবাসীকে অনুরোধ করি, আপনারা কোনপ্রকার গুজবে কান দিবেন না এবং গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করবেন না। গুজব ছড়িয়ে দেশকে অস্থিতিশীল করা রাষ্ট্রবিরোধী কাজ এবং গণপিটুনি একটি গুরুতর ফৌজদারী অপরাধ৷ এখন পর্যন্ত ঘটে যাওয়া প্রত্যেকটি গণপিটুনির ঘটনার পুলিশী তদন্ত চলছে এবং জড়িতদের আইনের আওতায় আনা হচ্ছে৷

ওসি জানান, গোপালপুর একটি ঐতিহাসিক ও শিক্ষিত জনপদ। এই জনপদের মানুষ কখনো এ ধরনের গুজবে বিশ্বাস করতে পারে না৷ আসুন আমরা সবাই সচেতন হই। গুজব ছড়ানো এবং গুজবে কান দেয়া থেকে বিরত থাকি৷ সন্দেহজনক কিছু নজরে এলে তাৎক্ষণিকভাবে গোপালপুর থানা পুলিশকে খবর দেয়ার জন্যও তিনি সকলকে অবগত করেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, সম্পাদক সন্তোষ কুমার দত্ত, গোপালপুর বার্তার নির্বাহী সম্পাদক কে এম মিঠু, সাংবাদিক সাইফুল ইসলাম ও নুর আলম প্রমূখ।

আপনার মন্তব্য লিখুন...

পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন প্রচারণায় এগিয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন গোপালপুরে পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলবাসীর বোবা কান্নার ২৮ বছর ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্ মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসি-২০২৪ সাফল্য শতভাগ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি