১১:৫৫ এএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

খালেদা জিয়ার মুক্তি আন্দোলন সংগ্রাম করে হবে না ...কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২১ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, খালেদা জিয়ার মুক্তি আন্দোলন সংগ্রাম করে কোন দিনও হবে না। 

এটা আইনের বিষয়। আইন ও বিচারের মাধ্যমে তাকে জেল থেকে বেরিয়ে আসতে হবে। তিনি দুর্নীতি করেছেন, দুর্নীতি করে তিনি জেলে গিয়েছেন। এতিমের টাকা চুরি করে তিনি জেলে গিয়েছেন। আরও দুর্নীতির মামলা তার বিরুদ্ধে রয়েছে। সেই মামলাগুলোতে তিনি শাস্তি পান কিনা সেই ব্যাপারে বিএনপি নেতাদের সচেতন হওয়ার জন্য তিনি অনুরোধ জানান। 

আমার মনে হয়, তার আজীবন জেলে থাকতে হতে পারে। বিএনপিরা আন্দোলন সংগ্রামের ভয় দেখিয়ে টানা ৯০ দিন হরতাল দিয়ে দেশের মানুষকে জিম্মি করে খালেদা জিয়া ঘরে বসে ছিলেন। 

শনিবার সন্ধ্যায় টাঙ্গাইল স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যানে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মাসব্যাপী আওয়ামী লীগের কর্মসূচির অংশ হিসেবে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।    

মন্ত্রী আরও বলেন, বিএনপি যখন সরকারে ছিল, তখন আওয়ামী লীগ মঙ্গাপীড়িত এলাকায় গিয়ে সাহায্য সহযোগীতা করেছে। সেই সময় মানুষের পাশে আওয়ামী লীগের নেতাকর্মীরা দাঁড়িয়েছে। গত ১০ বছরে বিএনপি দেশের কোন দুর্যোগকালীন সময়ে মানুষের পাশে গিয়ে দাঁড়াতে দেখা যায়নি। কাজেই এ ধরনের সমালোচনা বিএনপির মুখে শোভা পায় না। তারা এখন ব্যস্ত আছেন খালেদা জিয়ার মুক্তি নিয়ে।

টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আমিরুল ইসলাম খানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ছানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল রহমান খান ফারুক, সাবেক এমপি মনোয়ারা বেগম প্রমুখ। 

এসময় জেলা আওয়ামী লীগের অন্যন্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। 
 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি