০৭:৫৩ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরের আজগান ইউপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুর রেজ্জাক

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১১ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আজগানা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেয়েছেন আব্দুর রেজ্জাক সিকদার। 

তিনি আজগানা ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের (বেলতৈল শেখেরচালা) তিন বারের নির্বাচিত সদস্য। তিনি বেলতৈল শেখের চালা গ্রামের মৃত জামাল উদ্দিন সিকদারের ছেলে। আজগানা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম সিকদার গত ৫ জুলাই সরকারি সফরে ইন্দোনেশিয়া, থাইল্যান্ড ও মালয়শিয়া গিয়েছেন। বিভিন্ন ক্ষেত্রে তার কাজের স্বীকৃতি সরূপ তিনি বর্তমানে তিনটি দেশ ভ্রমন করছেন। 

ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুর রেজ্জাক জানান,  সরকারি সফর শেষ করে বর্তমান চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম সিকদার ২০জুলাই দেশে ফেরার কথা রয়েছে বলে তিনি জানান।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি