১১:২৬ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আহত ২৫, অনুদান ঘোষনা

মির্জাপুরে ট্রাক-বাসের মুখোমুখি সংঘর্ষ নিহত ৫

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৮ সেপ্টেম্বর ২০১৬ | | ১৮৩
, টাঙ্গাইল :

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের মির্জাপুর উপজেলার ইচাইল নামকস্থানে ট্রাক-বাস মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৩ জন ও মা ছেলেসহ ৫ জন নিহত হয়েছে।

এসময় আরো ২৫ জন আহত হয় বলে জানা গেছে। আহতদের মধ্যে ১৪ জনকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানান, কুড়িগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা জাবালে নুর পরিবহনের যাত্রীবাহি বাস (ঢাকা মেট্রো-ব ১১-৭৭৭২) এবং টাঙ্গাইলগামী ইট বোঝাই (টাঙ্গাইল ট-০২০৩২৯) একটি ট্রাকের শনিবার সকাল সোয়া ৭টার দিকে মহাসড়কের ওইস্থানে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই এক শিশু ও নারী নিহত হন এবং কমপক্ষে ২৫ জন যাত্রী আহত হন।

আহতদের স্থানীয় জনগণ এবং পুলিশ উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। সেখানে আরও ৩ জনের মৃত্যু হয়।

মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন, কুড়িগ্রাম জেলার রাজারহাট থানার চরকিরপাশা গ্রামের সুমন মহন্ত (৩৫), তার স্ত্রী মিনিত্রা মহন্ত (২৭), তাদের ভাগ্নে তিতাস রায় (৯), একই জেলার উলিপুর উপজেলার গোড়াইপিয়ার গ্রামের রহিমা খাতুন (৩২) এবং তার ৭ বছরের শিশু পুত্র বায়জিদ মিয়া।

কুমুদিনী হাসপাতালে ভর্তিকৃতরা হলেন, নিহত রহিমা খাতুনের স্বামী আমিন আহম্মদ, কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার মনির হোসেন, দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার মো. হাবিল উদ্দিন, রংপুর জেলার কাউনিয়া উপজেলার মো. ইব্রাহিম মিয়া, কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার জিল্লুর রহমান, টাঙ্গাইল জেলার বাসাইল উপজেলার সোহেল রানা, কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার বাদশা মিয়া, একই জেলার রাজারহাট উপজেলার আব্দুল হান্নান, উলিপুর উপজেলার মানিক মিয়া, রাজশাহী জেলার রায়গঞ্জ উপজেলার হেলাল উদ্দিন, কুমিল্লার লাকশাম উপজেলার রনি।

আহতদের মধ্যে ২জনের অবস্থা আশঙ্কাজনক বলে কুমুদিনী হাসপাতালের পরিচালক ডা. দুলাল চন্দ্র পোদ্দার জানিয়েছেন।

নিহতদের মধ্যে ২ জনের লাশ মির্জাপুর থানায় এবং ৩ জনের লাশ কুমুদিনী হাসপাতাল মর্গে রয়েছে।

পরিবারের লোকজন আসলে আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহগুলো হস্তান্তর করা হবে বলে মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার ওসি মো. খলিলুর রহমান জানিয়েছেন।

এদিকে টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. মাহাবুব হোসেন নিহতদের লাশ পরিবহনের জন্য প্রত্যেকে ২০ হাজার ও আহতদের চিকিৎসার জন্য ১০ হাজার টাকা করে অনুদান দেবেন বলে মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুম আহমেদ স্থানীয় সাংবাদিকদের জানিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি