০৪:০৮ পিএম | টাঙ্গাইল, বুধবার, ১৫ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ৩ মে ২০১৯ | |
, টাঙ্গাইল :

ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

শুক্রবার রাতে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার মো: শফিকুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

আটককৃতরা হলো চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার সেলিমাবাদ খানপাড়া এলাকার মৃত রিফাত শেখের ছেলে মো: মামুনুর রশিদ মামুন ও একই জেলার বাবুপুর মধ্যপাড়া এলাকার আজাহার আলীর ছেলে মো: মরিফ উদ্দিন ওরফে শরিফ।

প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে একটি আভিযানিক দল টাঙ্গাইল সদর উপজেলার রসুলপুর এলাকার রাবনা বাইপাস এলাকার হামিদ এন্ড কোম্পানী ২ ফিলিং স্টেশনের সামনে অভিযান পরিচালনা করে একটি মিনি পিকআপ আটক করে। এসময় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে পিকআপ থেকে ৭৩০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করা হয়। 

আটককৃতদের জিঞ্জাসাবাদে জানায় তারা চাঁপাইনবাবগঞ্জ হতে আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল সংগ্রহ করে মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে থাকে।

আপনার মন্তব্য লিখুন...

রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন প্রচারণায় এগিয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন গোপালপুরে পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলবাসীর বোবা কান্নার ২৮ বছর ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্ মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসি-২০২৪ সাফল্য শতভাগ লোকমান ফকির কলেজ অধ্যক্ষের অপসারণ চান শিক্ষক-কর্মচারীরা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি