০৯:৫০ এএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ভূঞাপুরে পুরোহিতকে প্রকাশ্যে হত্যার হুমকি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৬ জুন ২০১৬ | | ১৯৫
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুরে পুরোহিতকে প্রকাশ্যে মেরে ফেলার হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। হুমকি পাওয়া পুরোহিত সত্যরঞ্জন গোস্বামী (পিন্টু) উপজেলার টোলাজান কয়েড়া মন্দিরের পূজারী।

জানা যায়, উপজেলার টোলাজান কয়েড়া হিন্দু পাড়ায় পৈত্রিক বাড়িতে স্ত্রী সন্তান নিয়ে বসবাস করেন পুরোহিত সত্যরঞ্জন গোস্বামী। তার বাড়ি যাওয়ার রাস্তা বন্ধ করে বিদ্যুতের খুঁটি স্থাপন করতে না দেয়ায় স্থানীয় সহিজ উদ্দিন তালুকদারের বখাটে ছেলে সুমন তালুকদার তাকে মেরে ফেলার হুমকি প্রদান করেন। পরে বিষয়টি মৌখিকভাবে পুলিশকে জানানো হয়।

এদিকে ওই পুরোহিত পুলিশকে জানিয়েছে, সুমনের বাবা সহিজ উদ্দিন তালুকদারও তাকে প্রকাশ্যে মেরে ফেলার হুমকি দিয়েছে। এমন ঘটনায় আতঙ্কে দিন কাটছে পুরোহিতের পরিবারে।

এলাকাবাসী জানায়, সহিজ উদ্দিন তালুকদার কালিহাতী উপজেলার বল্লভ বাড়ি গ্রামের মানুষ। এখানে তারা বিভিন্ন সময় অসহায় মানুষকে জিম্মি করে অন্যের জমি দখল করে নিয়েছে। কেউ কিছু বলতে গেলে মেরে ফেলার হুমকি দেয়।

হুমকি পাওয়া সত্যরঞ্জন গোস্বামী (পিন্টু) জানায়, সহিজ উদ্দিন তালুকদার ও তার ছেলেসহ দুষ্কৃতিকারীরা আমাকে ও আমার পরিবারকে হত্যার হুমকি প্রদান করেছে। সম্প্রতি বাড়ি রাস্তার সামনে বিদ্যুতের খুটি স্থাপন করতে না দেয়ার সুমন তার দল নিয়ে আমাকে মেরে ফেলার জন্য বাড়িতে গিয়ে হুমকি দিয়েছে।

সেদিন কোন মতে জীবন রক্ষা করতে পেরেছিলাম। যাওয়ার সময় বলেছে যেকোন জায়গায় পেলেই তাকে হত্যা করা হবে।

পরে নিরাপত্তাহীনতায় মৌখিকভাবে পুলিশকে বিষয়টি জানানো হয়েছে বলে তিনি জানান।

পুলিশকে জানানোর বিষয়টি জেনে সহিজ ক্ষিপ্ত হয়ে তাকে কেউ রক্ষা করতে পারবে না বলে হুমকি দিয়ে। এসময় আবারো মেরে ফেলার হুমকি দেওয়া হয়।

বারবার হুমকি-ধামকি পেয়ে বর্তমানে স্ত্রী সন্তান নিয়ে শঙ্কায় দিন-রাত কাটাচ্ছে পুরোহিত।

ভূঞাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুল কবির জানান, পুরোহিতকে থানায় অভিযোগ দিতে বলা হয়েছে। পুলিশ হত্যার হুমকি দাতাদের ধরতে অভিযান চালাচ্ছে। পুরোহিত ও তার পরিবারকে সর্বাত্মক সহযোগিতা প্রদান করা হবে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি