১২:২২ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মাভাবিপ্রবি’তে পুলিশের অভিযান, ২টি পিস্তল উদ্ধার

মাভাবিপ্রবি প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২৮ ফেব্রুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের একটি আবাসিক হলের চার ছাত্রলীগ নেতার দখলে থাকা একটি কক্ষ থেকে দুইটি দেশীয় তৈরী পিস্তল ও একটি ম্যাগজিন উদ্ধার করেছে পুলিশ।

বুধবার রাত ১০ টার দিকে বিশ^বিদ্যালয় কর্তৃপক্ষের উপস্থিতিতে বিশ^বিদ্যালয় ক্যাম্পাসে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের দ্বিতীয় তলার ২১৪ নম্বর কক্ষে অভিযান চালিয়ে এই অস্ত্র উদ্ধার করা হয়।
 
অভিযানের নেতৃত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট আল মামুন জানান, বিশ^বিদ্যালয় কর্তৃপক্ষের তথ্য অনুযায়ী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ২১৪ নম্বর কক্ষে অভিযান চালায় পুলিশ। এসময় ওই কক্ষের লকারের ‘খ’ নম্বর লকার থেকে হলুদ কাপড়ের ব্যাগে রাখা ২টি দেশীয় তৈরি পিস্তল ও ১টি ম্যাগজিন উদ্ধার করা হয়। পাশাপাশি ২১৫ নম্বর কক্ষে অভিযান চালিয়ে একটি রক্তমাখা সাদা চেক শার্ট উদ্ধার করা হয়। তবে এই ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

অভিযানের সময় কাগমারী পুলিশ ফাঁড়ির ইনচার্জ আরিফ ফয়সাল, বিশ^বিদ্যালয়ের লাইফ সাইন্স বিভাগের ডীন ড. এস এম সাইফুল্লাহ, ভারপ্রাপ্ত প্রক্টর আওরঙ্গজেব আকন্দ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ভারপ্রাপ্ত প্রভোষ্ট ড. মোহাম্মদ নুরুল ইসলাম, জননেতা আব্দুল মান্নান হলের প্রভোষ্ট ড. পিনাকী দে, শহীদ জিয়াউর রহমান হলের প্রভোষ্ট ড. ইকবাল মাহমুদ উপস্থিত ছিলেন।

এই বিষয়ে ওই হলের ভারপ্রাপ্ত প্রভোষ্ট ড. মোহাম্মদ নুরুল ইসলাম জানান, আজ সন্ধ্যায় বিভিন্ন সূত্রে প্রক্টর অফিসে সংবাদ আসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের একটি কক্ষে অস্ত্র আছে। এই তথ্যের ভিক্তিতে আমরা পুলিশ প্রশাসনকে জানালে তারা নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে সেই কক্ষে অভিযান চালায়। এসময় সেখান থেকে অস্ত্র উদ্ধার করা হয়। বিশ^বিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো।

বিশ^বিদ্যালয়ের একটি সূত্র জানায়, হলের ওই কক্ষে বিশ^বিদ্যালয় শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী রাজিব আহমেদ, একই বিভাগের একই বর্ষের শিক্ষার্থী ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ ইমরান রাব্বি ও সাংগঠনিক সম্পাদক জুবায়ের রহমান মিশু, পরিসংখ্যান বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী শরীফ ভূঁইয়া থাকতো। 

তারা সবাই বিশ^বিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সজীব তালুকদারের সমর্থক।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি