০৭:৫৯ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কালিহাতীতে শ্রমিকদের সাথে মেয়র প্রার্থী রাজুর মতবিনিময়

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৩ অক্টোবর ২০২০ | |
, টাঙ্গাইল :

কালিহাতী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী শরীফ আহামেদ রাজু শ্রমিকদের সাথে মত বিনিময় করেছেন। 

তিনি শুক্রবার উপজেলা অটো, টেম্পু ও সিএনজি চালিত অটো শ্রমিক ইউনিয়নের নেতাকর্মী ও সদস্যের সাথে মত বিনিময় করেন। উপজেলা শহরের বল্লা রোডে অনুষ্ঠিত মতবিনিময় সভায় শ্রমিকরা তার পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শরীফ আহামেদ রাজুর ধারাবাহিক গণসংযোগের অংশ এ মতবিনিময়। তিনি সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত পৌর এলাকার ওয়ার্ডে ওয়ার্ডে মানুষের সাথে মতবিনিময়, দোয়া ও সমর্থন চাচ্ছেন। আত্মীয় স্বজন, বন্ধুবান্ধব ও শুভাকাংখিদের সাথে নিয়মিত যোগাযোগ করছেন। 

শরীফ আহামেদ রাজু ছিলেন কালিহাতী উপজেলা ছাত্রলীগের সদস্য, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এবং পরবর্তীতে সাধারণ সম্পাদক নির্বাচিত হন। ২০০১ সালে বিএনপি-জামায়াত শাসনামলে একাধিক মামলা, ৪ বার গ্রেফতার এবং ২ বার ডিটেনশনে ছিলেন। ২০০৪ সালের ২১ আগষ্ট আওয়ামী লীগের জনসভায় বর্বর গ্রেনেড হামলা চালায় সন্ত্রাসীরা। সেই জনসভায় তিনি ছাত্রলীগের একজন কর্মী হিসেবে অংশগ্রহণ করে স্প্রিন্টারের আঘাতপ্রাপ্ত হন। ২০০৮ সালে আওয়ামী লীগ ক্ষমতায় পর দলীয় কর্মকান্ডে সামনে থেকে অংশগ্রহণ করছেন। স্থানীয় ও জাতীয় নির্বাচনে দলীয় প্রার্থীকে বিজয়ী করতে শ্রম ঘাম দিয়েছেন। এবার পৌরসভার মেয়র পদে নিজেইে মনোনয়ন প্রত্যাশী হয়ে মাঠ চষে বেড়াচ্ছেন। পাশাপাশি জেলা ও কেন্দ্রীয় নেতাদের কাছে দেখা সাক্ষাৎ করছেন।
 
শ্রমিক নেতাকর্মীরা বলেন রাজু ভাই আমাদের শ্রমিক ইউনিয়নের উপজেলার সাধারণ সম্পাদক। আওয়ামী লীগের দুর্দিনের সাথী। আগামী পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন পাবার সকল যোগ্যতা শরীফ আহামেদ রাজুর আছে। অতীত ও বর্তমান মূল্যায়ন করে তাকেই মনোনয়ন দেওয়া উচিত। আমরা তার পক্ষে সবাই একাট্রা হয়ে কাজ করবো। 

মনোনয়ন প্রত্যাশী শরীফ আহামেদ রাজু বক্তব্যে বলেন বৃহদ ও ক্ষমতাসীন দলে একাধিক মনোনয়ন প্রত্যাশী থাকবেন এটাই স্বাভাবিক। যারা মাঠে কাজ করছেন তারা আমাদেরই ভাই বন্ধু। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শ বুকে ধারণ করে দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে রাজনীতি করি মানুষের কল্যাণে। অনেক জুলুম নির্যাতন সহ্য করে জীবন বাজি রখে দলের কাজ করেছি। মুক্তিযুদ্ধের সূতিকাগার কালিহাতীর পৌর নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন চাইবো। আশা করি দল আমাকে মূল্যায়ন করবে। 

রাজু আরো বলেন মনোনয়ন পেলে মেয়র পদটি উদ্ধার করে আমাদের শেষ আশ্রয়স্থল জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে সক্ষম হবো। মেয়র নির্বাচিত হলে মাদক, চাঁদাবাজ ও ইভটিজিংমুক্ত আধুনিক এবং শিক্ষাবান্ধব কালিহাতী গড়ে তুলবো। পৌরবাসীর সকল নাগরিক সুবিধা শতভাগ নিশ্চিত করা হবে। মানুষের খাদেম হয়ে সেবা করবো।

শ্রমিক ইউনিয়নের সভাপতি শহীদুল ইসলাম শহীদের সভাপতিত্বে মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন সহ-সভাপতি আয়নাল হক, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান উজ্জ¦ল, কোষাধ্যক্ষ সোহরাব হোসেন কালু, রোড সেক্রেটারী সোহেল রানা, সহ সেক্রেটারী শহিদুল ইসলাম দাউদ ও সাইদুর রহমান মন্ডলসহ সকল সদস্য।

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি