০৪:০৭ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১০ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিদেশি পিস্তল-ম্যাগনিজ ও গুলিসহ গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৫ জানুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে বিদেশি পিস্তলসহ দুই ভাইকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। দেলদুয়ার উপজেলার পিরিজপুর এলাকা থেকে সহোদর দুই ভাইকে গ্রেফতার করা হয়। 

মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল পুলিশ সুপারের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিং করেন টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. আহাদুজ্জামান মিয়া। 

গ্রেফতারকৃতরা হচ্ছেন- পিরিজপুর এলাকার মৃত রতন ভৌমিক এর ছেলে সুমন কুমার ভৌমিক (৪০) ও সুব্রত ভৌমিক (৩২)। 

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. আহাদুজ্জামান মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের (দক্ষিণ) অফিসার ইনচার্জ শ্যামল কুমারের সহযোগিতায় এসআই হাফিজুর রহমান ও এএসআই মো. হাফিজুর রহমান নেতৃত্বে দেলদুয়ার উপজেলার পিরোজপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। 

এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল একটি ম্যাগাজিন ও ৫ রাউন্ড গুলি  উদ্ধার করা হয়। তাদের গ্রেফতার করতে গিয়ে পুলিশ সদস্য মেহেরুল ও সাইফুল ইসলাম আহত হয়েছে।

তিনি আরো জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত। আসামিদের বিরুদ্ধে নিয়মিত একটি অস্ত্র আইনে মামলা ও একটি পুলিশ এসল্ট মামলা দায়ের করা হয়েছে। তাদের সাথে জড়িদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি