১০:০৫ এএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গাড়িতে আগুন, গণধোলাই

দুই অপহরনকারী আটক, পিস্তল উদ্ধার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১০ জানুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার কোষমাইল এলাকা থেকে অপহৃত স্কুলছাত্রকে ভূয়া ডিবি পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার সময় ঘাটাইলের সলিং বাজারে দুই অপহরনকারীকে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে বিক্ষুদ্ধ জনতা।

এ সময় জনতা তাদের ব্যাবহৃত প্রাইভেটকারটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়। বৃহস্প্রতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ একটি পিস্তল উদ্ধার করেছে। 

ঘাটাইল থানার অফিসার ইনচার্জ মোঃ মাকছুদুল আলম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ময়মনসিংহের ফুলবাড়িয়া কোষমাইল  গ্রামের মোঃ রফিকুল ইসলামের ছেলে তানজিল (১৪)। সে ফুলবাড়িয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র। বৃহস্প্রতিবার সন্ধ্যায় মোটরসাইকেল নিয়ে সে কুষমাইল এলাকার রাস্তার পাশে দাড়িয়ে ছিল। এ সময় পিছন দিক থেকে একটি প্রাইভেটকার এসে ডিবি পরিচয় দিয়ে থানায় মামলা আছে বলে জোড়পূর্বক গাড়িতে তুলে নিয়ে ঘাটাইল উপজেলার গারোবাজারের দিকে রওনা দেয়। অপহরনকারীর একজন তার মোটরসাইকেলটি নিয়ে যায়। ঘটনাটি এলাকাবাসীর সন্দেহ হলে তারা প্রাইভেটকারটির পিছু নেয়। 

গারো বাজারের ক্ষুদ্র ব্যাবসায়ী বাহাদুর জানান, এ সময় অপহরনকারীরা গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তারা ভ’য়া ডিবি পরিচয় দিয়েছিল বলেও জানান তিনি। অপহরণকারী দল উপজেলার সলিং বাজার এলাকায় আসলে জনতার রোষানলে পড়ে। তখন তারা দৌড়ে পালানোর চেষ্টা করলে বিক্ষুদ্ধ জনতা দুই অপহরনকারীকে আটক করে গনধোলাই দেয়। 

এসময় বিক্ষুব্ধ জনতা অপহরন চক্রের ব্যাবহৃত প্রাইভেটকারটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়। গণধোলাইয়ে দুই অপহরনকারী মারাতœক আহত হয়। আহতদেরকে প্রথমে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে পরে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে সখিপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডা. শামীমা জানান। 

এখনো আহতদের কোন পরিচয় জানা যায়নি। 

ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাকছুদুল আলম জানান, অপহরনের ঘটনা ফুলবাড়িয়া থানা এলাকায় হওয়ায় অপহৃত স্কুল ছাত্র তানজিল ও আটক দুই অপহরনকারীকে ফুলবাড়িয়া থানা পুলিশের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি