১১:৫৪ পিএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নৌকার নির্বাচনী অফিসে ককটেল হামলা, ভাংচুর

মাসুদ রানা | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৬ ডিসেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মামুদনগর ইউনিয়নের সুদামপাড়ায় নৌকা প্রতিকের নির্বাচনী অফিসে রাতে ককটেল হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে।

নাগরপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবর আল মামুন জানান, স্থানীয় নেতাকর্মীরা রাত ১২ টা পর্যন্ত ভোটার স্লিপ ঘরে ঘরে পৌঁছানোর কাজ নিয়ে নির্বাচনী অফিসে অবস্থান করে বাড়িতে চলে আসে। কিছুক্ষণ পর হঠাৎ করে অফিসের সামনে বিকট শব্দের আওয়াজ পেয়ে দৌঁড়ে এসে দেখে দুর্বৃত্তরা অফিসে ককটেল হামলা চালিয়েছে এবং জাতির পিতা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরসহ অফিসের আসবাবপত্র ভাংচুর করেছে।

এ ব্যাপারে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলম চাঁদ জানান, সুদামপাড়ার নির্বাচনী অফিসে ভাংচুরের সংবাদ পেয়ে আমরা রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাস্থল থেকে ককটেল সদৃশ্য বস্তু উদ্ধার করেছি। কারা ঘটনাটি ঘটিয়েছে তা খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

আপনার মন্তব্য লিখুন...

বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি