১১:৫৬ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

অবরোধ প্রতিরোধে টাঙ্গাইলে আ.লীগের অবস্থান কর্মসূচি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৮ নভেম্বর ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু সেতু-ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অবরোধ প্রতিরোধে শান্তি অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন করা হয়েছে।

বিএনপি-জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টার দ্বিতীয় দিনে অবরোধের বিরুদ্ধে বুধবার (৮ নভেম্বর) মহাসড়কের রাবনা বাইপাসে নাশকতা প্রতিরোধে দিনব্যাপী ওই কর্মসূচি পালন করা হয়।

এর আগে শহরের বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল ও মোটরসাইকেলের বহর নিয়ে রাবনা বাইপাসে আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা সমবেত হয়। পরে রাবনা বাইপাস থেকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে মহাসড়কের বিক্রমহাটি হয়ে হয়ে পুনরায় বাইপাসে এসে শেষ হয়। মিছিলে নেতাকর্মীরা অবরোধ বিরোধী বিভিন্ন স্লোগান দেয়।

শেষে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক হোসেন মানিকের সভাপতিত্বে ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ রৌফ'র সঞ্চালনায় শান্তি সমাবেশে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাসাইল-সখিপুর আসনের সংসদ সদস্য  অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম, টাঙ্গাইল -৫ (সদর) আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী প্রমুখ। 

এসময় সমাবেশে অন্যান্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন খান তোফা,যুগ্ম সাধারণ সম্পাদক বায়েজিদ হোসেন,কাজী দোয়েল, সাংগঠনিক সম্পাদক বেনজির রশিদ,সহ-প্রচার সম্পাদক আরফান খানসহ আওয়ামী লীগের ভার্তৃপ্রতীম অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। 

দিনভর ওই কর্মসূচিতে উপজেলা আওয়ামী লীগের ও শহর আওয়ামী লীগের নেতাকর্মীরা অংশ নেয়।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি