০৯:২২ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আর্ন্তজাতিক অহিংস দিবসে ভ‚ঞাপুরে মানববন্ধন ও শান্তি পদযাত্রা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২ অক্টোবর ২০১৮ | |
, টাঙ্গাইল :

“সন্ত্রাস নয়, জঙ্গীবাদ নয়-এসো ঐক্য ও সম্প্রীতির স্বদেশ গড়ি’ ¯েøাগানে টাঙ্গাইলের ভ‚ঞাপুরে মানববন্ধন ও শান্তি পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশ, পিস প্রেসার গ্রæপ ও সুজন-সুশাসনের জন্য নাগরিকের উদ্যোগে মঙ্গলবার এই মানববন্ধন ও শান্তি পদযাত্রা বের করা হয়। 

এতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হালিম অ্যাডভোকেট, উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সাহিনুল ইসলাম তরফদার বাদল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহিনুর ইসলাম, সমাজসেবা কর্মকর্তা মো. শহিদুজ্জামান, উপজেলা এলজিইডি প্রকৌশলী অনিক সাহা, মৎস্য কর্মকর্তা জ্যেতিকনা দাস, খাদ্য কর্মকর্তা মুক্তি রানী সাহা, উপজেলা কৃষি কর্মকর্তা মো. জিয়াউর রহমান, উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা সাখাওয়াত হোসেন, সুজনের ভ‚ঞাপুর শাখার সভাপতি অধ্যাপক মির্জা মহিউদ্দিন আহম্মদ, সাধারন সম্পাদক সন্তোষ কুমার দত্ত, ভ‚ঞাপুর প্রেসক্লাবের সভাপতি আসাদুল ইসলাম বাবুল, রিপোর্টার্স ইউনিটির সভাপতি শাহআলম প্রামানিক, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহŸায়ক ফারিদুজ্জামান রাসেল, প্রতিভা ছাত্র সংগঠনের সভাপতি জহুরুল ইসলাম, সম্পাদক রেজওয়ানুল করিম, দি হাঙ্গার প্রজেক্টের জেলা সমন্বয়কারী সৈয়দ নাছির উদ্দিন, ইলেকশন সাপোর্ট প্রজেক্টের ফিল্ড কো-অর্ডিনেটর অভিজিৎ ঘোষসহ পিস প্রেসার গ্রæপ ও সুজনের নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি