১১:১৪ এএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

তথ্য প্রতিমন্ত্রীর একান্ত সহকারী সচিব নিযুক্ত হলেন রাজীব তালুকদার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ৩১ আগস্ট ২০১৮ | |
, টাঙ্গাইল :

তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম এমপি'র সহকারী একান্ত সচিব (এপিএস) হিসেবে নিয়োগ পেয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তৌফিকুর রহমান তালুকদার রাজীব। 

টাঙ্গাইল জেলা সন্ত্রাস ও জঙ্গীবাদ নিমূল কমিটির সদস্য তৌফিকুর রহমান তালূকদার রাজীব মির্জাপুর উপজেলার জামুর্কী ইনিয়নের গুনটিয়া তালুকদার বাড়ির প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মৃত আনিছুর রহমান তালুকাদারের ছেলে। ব্যাক্তিগত জীবনে তিনি এক কন্যা ও এক পুত্র সন্তানের জনক।

বুধবার জনপ্রশাসন মন্ত্রনায়য়ের উপ সচিব মুহাম্মদ আব্দুল লতীফ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে একান্ত সহকারী সচিব হিসেব নিযূক্ত করা হয়।

৯০’র স্বৈরাচার বিরোধী আন্দোলনে অগ্রভাগে থাকা রাজীব তালুকদার বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির (লিয়াকত-বাবু) কার্য়নিবাহী সদস্য ও টাঙ্গাইল জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। ছাত্রলীগের সাবেক এ নেতা করটিয়া সা’দত বিশ্ববিদ্যালয় কলেজ থেকে ২০০০ সালে মাস্টর্স পাস করেন।

এদিকে তৌফিকুর রহমান তালুকদার রাজীব তথ্য প্রতিমন্ত্রী তারানা তালিম এমপি’র একান্ত সহকারী সচিব নিযুক্ত হওয়ায় তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি ফজলুর রহমান ফারুক, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও মির্জাপুর উপজলা আওয়ামী লীগের সভাপতি একাব্বর হোসেন এমপি, সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ।

এছাড়া জেলার মির্জাপুর,  নাগরপুর ও দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগ, কৃষকলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীসহ শ্রেণিপেশার প্রতিনিধিরা তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন...

বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ 

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি