০৯:৩৯ এএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বাজার কমিটি উপদেষ্টার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৩ এপ্রিল ২০১৮ | | ২০
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সন্তোষ পীর শাহ্ জামান বাজার কমিটির উপদেষ্টা হেলাল খানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সোমবার(২ এপ্রিল) মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বাজার কমিটির উদ্যোগে সন্তোষ বাজারের সামনে ঘণ্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এ সময় বক্তব্য রাখেন, সন্তোষ বাজার কমিটির সভাপতি প্রদীপ কুমার, সাধারণ সম্পাদক জোবায়ের আহম্মেদ, উপদেষ্টা আফজাল হোসেন, বাদশা মিয়া, আব্দুর রাজ্জাক, আব্দুস সাত্তার, সাংগঠনিক সম্পাদক শাহীন খান, ছাত্রদল নেতা আজিম উদ্দিন বিপ্লব প্রমুখ।

মানববন্ধনে বাজার কমিটির কর্মকর্তা ও সদস্যসহ ওই বাজারের বিভিন্ন দোকানের মালিক ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা ওই ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানান। এছাড়া অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা না হলে, বাজারের সকল দোকানপাট অনির্দিষ্ট কালের জন্য বন্ধ করে দেয়া হবে বলে ঘোষণা দেন তারা।

উল্লেখ্য, পূর্ব শত্রæতার জেরে রোববার প্রতিপক্ষের কতিপয় সন্ত্রাসী হেলাল খানের উপর হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ওই ঘটনায় আহত হেলাল খানের ভাতিজা তুহিন খান বাদি হয়ে টাঙ্গাইল মডেল থানায় মামলা দায়ের করেছেন।

এ প্রসঙ্গে টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সায়েদুর রহমান জানান, হেলাল খানের উপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। দ্রæতই এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি