০৪:৪৫ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত

খালেদার নিরবুদ্ধিতায় নির্বাচনকালীন সরকারে থাকছে না বিএনপি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১৭ মার্চ ২০১৮ | | ১৩৯
, টাঙ্গাইল :

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, বিএনপি যদি একটি নির্বাচিত পার্টি হত, তাহলে তাদেরও প্রতিনিধি নির্বাচনকালীন সরকারে প্রতিনিধিত্ব করতে পারত। কিন্তু খালেদা জিয়ার নিরবুদ্ধির জন্য নির্বাচনে না আসায়, এরা থাকতে পারবে না। আমার বিশ^াস আসছে নির্বাচনের আগেই আমাদের কেবিনেট ভেঙ্গে দেওয়া হবে।

নির্বাচনকালীন সরকারের কাঠামোতে অন্যান্য দলের নির্বাচিতরা থাকবে।

শনিবার টাঙ্গাইলের মির্জাপুর ভারতেশ্বরী হোমসে আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৯ তম জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস এবং ভারতেশ্বরী হোমসের বার্ষিক পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে তিনি একথা বলেন।

তিনি ভারতেশ^রী হোমসের শিক্ষার্থীদের উদ্দেশ্যে করে বলেন, বঙ্গবন্ধু কখনো মাথানত করেনি। কারণ তিনি জানতেন, বিশ্বাস করতেন মানুষ তার সাথে আছে। তাই তোমাদের কারও কাছে মাথানত করা ঠিক হবে না।

বঙ্গবন্ধুর আদর্শে উজ্জবিত হতে, তার জীবনি নিয়ে লেখা বই বেশি বেশি পড়তে হবে। তাহলে হয়তো তোমরা বঙ্গবন্ধু না হতে পারলেও তার আদর্শের সৈনিক হতে পারবে।

কুমুদিনী ট্রাষ্টের পরিচালক শ্রীমতি সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রীর বোন জাতীয় অধ্যাপক ডা. শায়লা খাতুন, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি স্থানীয় সংসদ সদস্য মোঃ একাব্বর হোসেন, একুশে পদকপ্রাপ্ত ভাষা সৈনিক অধ্যক্ষ প্রতিভা মুৎসুদ্ধি, কুমুদিনী ট্রাষ্টের ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি