০২:৩৮ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১০ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা পেলেন টাঙ্গাইলের আ’লীগ নেতা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৩ মার্চ ২০১৮ | | ১৮৫৫
, টাঙ্গাইল :

চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে আর্থিক সহযোগিতার চেক পেলেন টাঙ্গাইলের এক আওয়ামী লীগ নেতা।

শুক্রবার সকালে টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আলহাজ্ব ছানোয়ার হোসেন এ চেক তুলে দেন।

জানা যায়, টাঙ্গাইল পৌরসভার ৪ নং দিঘুলীয়া ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও হোমিও চিকিৎসক ডা. আব্দুল আওয়াল প্রায় তিন বছর আগে ব্রেন স্ট্রোক করেন। সে সময় থেকেই তাকে সুস্থ করে তুলতে পরিবারের পক্ষ থেকে সর্বাত্মক প্রচেষ্টা চলছিল। তৃণমূল আওয়ামী লীগের নিবেদিত এ কর্মী ও নেতার অসুস্থতার বিষয়টি প্রধানমন্ত্রীকে অবগত করে আর্থিক সহায়তার আবেদন করেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আলহাজ্ব ছানোয়ার হোসেন। তার আবেদনের প্রেক্ষিতে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে পাঁচ লক্ষ টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়।

আর্থিক অনুদানের চেকটি প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষে অসুস্থ আওয়ামী লীগ নেতা ডা. আব্দুল আওয়াল এর হাতে তুলে দেন সংসদ সদস্য।

নিজ বাস ভবনে আয়োজিত এ চেক হস্তান্তর এর সময় উপস্থিত ছিলেন শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুর হক আলমগীর, সিনিয়র সহ-সভাপতি আবু সাঈদ খান পিয়ারা, বাঘিল ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম খান প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি