০৫:৪০ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

খালেদা জিয়া ও তারেক রহমানের কারাদন্ড

আওয়ামী লীগের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরন (ভিডিওসহ)

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ৯ ফেব্রুয়ারী ২০১৮ | | ১৯৮৫
, টাঙ্গাইল :

এতিম শিশুদের টাকা আত্মসাতের দায়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, তারেক রহমান ও অন্য আসামীদের কারাদন্ডের রায়কে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরন করেছে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ।

আজ দুপুরে রায়ে আসামীদের কারাদন্ডের খবর পাওয়ার সাথে সাথে আওয়ামী লীগ ও এর সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা আনন্দ মিছিল করে।

মিছিল শেষে শহীদ মিনার প্রাঙ্গনে সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে সকলে মিষ্টি মুখ করেন।

এর আগে রায়কে কেন্দ্র করে বিএনপি-জামায়াত যাতে মিছিল-সমাবেশ ও সহিংস ঘটনা না ঘটাতে পারে সে জন্য সকাল থেকেই আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা জেলার বিভিন্ন স্থানে অবস্থান নেয়।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি