০৫:২২ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১০ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কালিহাতীর বীর মুক্তিযোদ্ধা আজাহার আলী আর নেই

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২৪ মে ২০১৬ | | ১৭৭
বীর মুক্তিযোদ্ধা আজাহার আলী ওরফে হাসেম আলী মিয়া (৯০)। -টাঙ্গাইল২৪.কম।
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পাইকড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা আজাহার আলী ওরফে হাসেম আলী মিয়া (৯০) আর নেই।

রোববার ভোরে তিনি নিজ বাড়িতে বার্ধক্যজনিক কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি........রাজিউন)।

মৃত্যুকালে তিনি একমাত্র মেয়ে, নাতি-নাতনিসহ সহযোদ্ধা ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন।

বাদ যোহর পাইকড়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে জানাযা শেষে পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় পাইকড়া মধ্যপাড়া সম্মিলিত গোরস্থানে দাফন করা হয়।

এ সময় কালিহাতী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শঙ্কর কুমার বিশ্বাস, কালিহাতী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার মিজানুর রহমান মজনু, ডেপুটি কমান্ডার মীর মিজানুর রহমান, পাইকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাদ হোসেন, এলেঙ্গা প্রেস ক্লাবের সভাপতি কামরুল হাসান, পাইকড়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আলতাফ হোসেন খান, উপজেলার বিভিন্ন এলাকার বীর মুক্তিযোদ্ধাসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন অংশগ্রহণ করে।

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি