০৩:১৯ পিএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

জেএমবি সদসদ্যের ১৫ বছর ৬ মাসের কারাদন্ড

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১২ জানুয়ারী ২০১৮ | | ৫৩১
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে বেলাল খান রঞ্জু (৩০) নামে এক জেএমবি সদস্যকে ১৫ বছর ছয় মাসের কারাদন্ড দিয়েছেন আদালত। এছাড়াও তিন হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের কারাদন্ড দেওয়া হয়।

বৃহস্পতিবার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রবিউল হাসান এ রায় দেন। বেলাল খান গোপালপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের খানপাড়ার মৃত সজ্জল হোসেনের ছেলে।

টাঙ্গাইলের কোর্ট পরিদর্শক আনোয়ারুল ইসলাম জানান ২০১৬ সালের আগষ্ট মাসে বেলাল খান রঞ্জুকে বিপুল সংখ্যক জিহাদী বই ও বিস্ফোরক দ্রব্যসহ গ্রেফতার করে পুলিশ। পরে পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে সন্ত্রাস দমন আইনে মামলা দায়ের করে। তার অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালত এ রায় দিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি