০২:০২ এএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নিউইয়র্ক প্রবাসী আব্দুর রাজ্জাকের মাতৃবিয়োগ

ইউএনএ , নিউইয়র্ক  | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল সোসাইটি ইউএসএ ইনক ও টাঙ্গাইল কল্যাণ ট্রাস্টের সদস্য, নিউইয়র্ক প্রবাসী টাঙ্গাইলবাসীদের প্রিয় মুখ আব্দুর রাজ্জাকের মা রাজিয়া খাতুন (৫৯) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। 

বুধবার (২৪ ফেব্রুয়ারী) তিনি চিকিৎসাধীন অবস্থায় এলমহার্স্ট হাসপাতালে বেলা ২:৪৪ মিনিটে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্বামী, ২ পুত্র ও ৩ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে প্রবাসী টাঙ্গাইলবাসীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। খবর ইউএনএ’র। 

মরহুমার পুত্র আব্দুর রাজ্জাক বার্তা সংস্থা ইউএনএ প্রতিনিধিকে জানান, বিগত ১৫দিন আগে তার মায়ের কভিড পজেটিভ সনাক্ত হওয়ার পর এলমহার্স্ট হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার বেলা ২:৪৪ মিনিটে এলমহার্স্ট হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তাদের দেশের বাড়ী টাঙ্গাইল জেলার  গোপালপুরের মিজাপুর উপজেলার দিগল আটাগ্রাম। মরহুমা বিগত ২০/২২ বছর ধরে পরিবারের সাথে নিউইয়র্কের জ্যাকসন হাইটসে বসবাস করছিলেন। এদিকে মরহুমার ঘনিষ্টজনরা জানান, ব্যক্তিগত জীবনে রাজিয়া খাতুন সদালাপী এবং অত্যন্ত ভাল মনের মানুষ ছিলেন। মরহুমার মরদেহ নিউইয়র্কেই দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। 

শোক প্রকাশ: প্রবাসী রাজিয়া খাতুনের অকাল মৃত্যুতে প্রবাসী টাঙ্গাইলবাসী ইউএস ইনক এবং টাঙ্গাইল সোসাইটি ইউএসএ ইনক ও টাঙ্গাইল কল্যাণ ট্রাষ্টের পক্ষ থেকে মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোকসপ্ত পরিবার ও আত্মীয়দের প্রতি সমবেদনা প্রকাশ করা হয়েছে। 

এছাড়াও আব্দুর রাজ্জাকের মা রাজিয়া খাতুনের ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন সাপ্তাহিক বাংলাদেশ সম্পাদক ডা. ওয়াজেদ এ খান  ও বার্তা সংস্থা ইউএনএ সম্পাদক এবিএম সালাহউদ্দিন আহমেদ। 
 
প্রবাসী টাঙ্গাইলবাসী ইউএস ইনক’র সভাপতি আব্দুল হাকিম ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান আনিস সহ অন্যান্যের মধ্যে শোক প্রকাশকারীদের মধ্যে রয়েছেন- আশিক খন্দকার শামীম, মীর মাহবুবুর রহমান, খন্দকার বদরুজ্জামান পিকলু, মো: মোজাম্মেল হক, মো: আকতারুজ্জামান, মো: ফরিদুল ইসলাম খান, অধ্যাপক গোলাম মোস্তফা, খন্দকার জাকির হোসেন বাদল প্রমুখ। 

টাঙ্গাইল সোসাইটি ইউএসএ ইনক’র সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম রফিক ও সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম খান এবং টাঙ্গাইল কল্যাণ ট্রাষ্টের সমন্বয়কারী মোহাম্মদ মিজানুর রহমান খান আপেল সহ শোক প্রকাশকারীদের মধ্যে রয়েছেন: আব্দুস সালাম, হারুন-অর রশীদ বাবলু, শামসুজ্জামান খান, আশরাফুল আলম জঙ্গী, শহীদুর রহমান, মির্জা নূর-ই আলম প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি