১০:৩৫ এএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ভূঞাপুরে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে ব্যবসায়ীর মৃত্যু

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২২ মে ২০১৬ | | ৬৩
প্রতীকি।
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুরে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে আম গাছ থেকে পড়ে লুৎফর রহমান (৫০) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নিহতের বাবার নাম খোদা বক্স। ঘাটাইল উপজেলার নলশিয়া গ্রামে তার বাড়ী।

জানা যায়, শনিবার সকালে চয়েজ ট্রেইলার্সের মালিক লুৎফর রহমান (৫০) পৌর এলাকার থানা কমপ্লেক্স সংলগ্ন তার দোকানের পাশের একটি আম গাছ থেকে আম পাড়ার জন্য গাছে উঠে। হঠাৎ বিকট শব্দে স্থানীয়রা এগিয়ে এসে তাকে গাছের নিচে পড়ে থাকতে দেখে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নিহতের স্বজনদের বরাত দিয়ে আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মিতু দেবনাথ জানান, আমগাছের সাথে বিদ্যুতের তার থাকায় সে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে মারা যায়।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুল কবির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মরদেহ আত্মীয় স্বজনের নিকট হস্তান্তর করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি