১২:৫২ এএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নকলে সহযোগিতা করায় শিক্ষককে অব্যহতি, শিক্ষার্থী বহিস্কার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১১ নভেম্বর ২০১৭ | | ৭৩৬
, টাঙ্গাইল :

জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষায় শিক্ষার্থীকে নকলে সহযোগিতা করার অপরাধে মাদরাসার এক শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি এবং এক শিক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে।

শনিবার টাঙ্গাইলের ভ‚ঞাপুর ইবরাহীম খাঁ সরকারি কলেজ ভেন্যুতে গণিত পরীক্ষা চলাকালীন এ ঘটনা ঘটে।

অব্যহতি পাওয়া শিক্ষক জাহাঙ্গীর আলম উপজেলার বেতুয়া পলশিয়ার দাখিল মাদরাসার সহকারি মৌলভী ও ইবরাহীম খাঁ সরকারি কলেজ ভেন্যুর কক্ষ পরিদর্শক।

উপজেলা সহকারি কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এটিএম ফরহাদ চৌধুরী জানান, শনিবার জেডিসির গণিত পরীক্ষা চলাকালীন সময়ে নকল করার দায়ে মাদরাসার এক শিক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। এছাড়াও নকলের সহযোগিতা করার দায়ে কক্ষ পরিদর্শক জাহাঙ্গীর আলম নামের একজন শিক্ষককে দায়িত্ব থেকে অব্যহতি দেয়া হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি