০৫:১৫ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে বাস-পিকআপ সংঘর্ষে আহত ১৫

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২১ মে ২০১৬ | | ৬৪
প্রতীকি।
, টাঙ্গাইল :

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের করটিয়ায় যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয়েছে।এদের মধ্যে দুইজনের অবস্থা আশংকা জনক।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস সূত্র জানান, শনিবার সকালে ঢাকা থেকে চুয়াডাঙ্গাগামী উত্তরা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের করটিয়া বাইপাস নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী পিকআপ ভ্যানের সাথে মুখোমূখি সংঘর্ষ হয়। এতে কমপক্ষে ১৫ জন আহত হয়। এদের মধ্যে ২ জনের অবস্থা আশংকাজনক।

আহতদের টাঙ্গাইল ফায়ার সার্ভিস কর্মিরা উদ্ধার করে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। যান চলাচল স্বাভাবিক রয়েছে, বাস ও পিকআপ ভ্যান উদ্ধার করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি