০৮:১৭ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১০ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিপুল পরিমানের মাদক ও নারীসহ

স্যানডি রেস্টুরেন্টের মালিক আটক, রহস্যজনক ভূমিকায় পুলিশ

আরিফ উর রহমান টগর | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৪ নভেম্বর ২০১৭ | | ১৭৮
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে বিপুল পরিমানের মাদকসহ স্যানডি রেস্টুরেন্টের মালিক বাহার ও এক নারীকে আটক নিয়ে রহস্যজনক ভূমিকায় রয়েছে টাঙ্গাইল মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার রাতে আকুর টাকুর পাড়াস্থ স্যানডি রেস্টুরেন্টের দ্বিতীয় তলার বাসভবন থেকে বিপুল পরিমানের ইয়াবা ও ফেনসিডিলসহ তাদের আটক করা হয়।

টাঙ্গাইল মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সালাউদ্দিনসহ বেশ কয়েকজন পুলিশ সদস্য এ অভিযান পরিচালনা করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় কতিপয় ব্যক্তি জানান, বিপুল পরিমানের মাদকসহ আটক স্যানডি রেস্টুরেন্টের পার্টনার মালিক বাহার ইতিপূর্বেও কয়েকবার মাদক নিয়ে টাঙ্গাইলে আটক হলেও অদৃশ্য কারণে বার বার সে ছাড়া পেয়ে যায়। সে মাদক ব্যবসার পাশাপাশি চলতি বছরের শুরুর দিকে আকুর টাকুর পাড়াস্থ মরহুম আব্দুল খালেকের ছেলে রাজিবকে নিয়ে সামুদ্রিক মাছসহ বিভিন্ন ধরনের খাবারের হোটেল স্যানডি রেস্টুরেন্ট চালু করেন।

এ রেস্টুরেন্টের অন্তরালে এ ভবনে দেহ আর মাদক ব্যবসা চলে বলে অভিযোগ রয়েছে।

আটক বাহার কক্সবাজার জেলার বাসিন্দা বলেও জানান তারা।

এমন অভিযোগ পেয়ে বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। বিপুল পরিমানের মাদকসহ বাহার ও এক নারীকে আটক করা হয় এসময়।

তবে এ বারও সে ছাড়া পাওয়ার জন্য মোটা অংকের টাকা উপঢোকন দেয়াসহ ব্যাপকভাবে নানা ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলেও অভিযোগ করেন তারা।

টাঙ্গাইল মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সালাউদ্দিন মাদক ও নারীসহ বাহারকে আটক করা কথা স্বীকার করলেও তদন্ত জনিত কারণে মাদকের পরিমান নিয়ে কোন তথ্য এখন দেয়া সম্ভব হচ্ছেনা বলে জানান তিনি।

এ প্রসঙ্গে টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সায়েদুর রহমান আটকের বিষয়টি জানেন বলে স্বীকার করলেও মাদকের পরিমান, আটক ব্যক্তিদের নাম ঠিকানা কিছুই তিনি জানেন না।

এ সকল তথ্য পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সালাউদ্দিন জানেন বলেও জানান তিনি।

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি