০৫:৪০ এএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ক্লাব আবর্তন'৯৯ এর নতুন কমিটি গঠন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১৮ সেপ্টেম্বর ২০১৭ | | ২৬৫
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ৯৯ ব্যাচের সংগঠন ক্লাব আবর্তন’৯৯ কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার আহŸায়ক কমিটি বিলুপ্ত ঘোষনা করে দুই বছর মেয়াদী এ কমিটি ঘোষনা করা হয়।

এতে সর্বসম্মতিক্রমে ডাঃ মোঃ শফিকুল ইসলাম সজীবকে সভাপতি, রায়হান ইমনকে সাধারণ সম্পাদক ও পনির বাবুকে কোষাধ্যক্ষ নির্বাচিত করা হয়।

সংগঠন সূত্রে জানা যায়, সভায় সভাপতিত্ব এবং নির্বাচন পরিচালনা করেন খঃ রফিক আব্দুল­াহ রাফেল এবং সঞ্চালনা করেন প্রনয় দাস শোভন। সভা পরিচালনা ও কমিটি গঠনের সার্বিক তত্ত¡াবধানে ছিলেন ক্লাবের আহবায়ক ডাঃ সামিউর রশীদ রিফাত।

নব-নির্বাচিত সভাপতি ডাঃ মোঃ শফিকুল ইসলাম সজীব জানান, ক্লাব আবর্তন'৯৯ সামাজিক এবং মানবহিতৈষী কর্মকাণ্ডে নব উদ্দোমে এগিয়ে যাবে। অসহায় ও নিপীড়িত মানুষের পাশে এবং সামাজিক দায়বদ্ধতায় এর জয়যাত্রা অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি