০৪:০২ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে চলছে বিএনপির সদস্য সংগ্রহ, নবায়ন ও কর্মী সমাবেশ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৬ আগস্ট ২০১৭ | | ৪০২
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে গত প্রায় এক মাস ধরে চলছে বিএনপির সদস্য সংগ্রহ, নবায়ন ও কর্মী সমাবেশ।

শনিবার বিকেলে মির্জাপুর পৌরসভার ৭নং ওয়ার্ডে এই সদস্য সংগ্রহ, নবায়ন ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

চলমান এই কর্মসূচী বাস্তবায়নে তৃনমূলে নেতাকর্মীদের মধ্যে উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়েছে বলে বিএনপির নেতৃবৃন্দ জানিয়েছেন।

মির্জাপুর পৌর বিএনপির সভাপতি হযরত আলী মিঞার সভাপতিত্বে কর্মী সমাবেশে বক্তৃতা করেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রউফ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক জুলহাস মিয়া, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক তাজ উদ্দিন সিকদার, সহ সভাপতি হাজী সোহরাব, খন্দকার মোবারক হোসেন, ওয়ার্ড বিএনপি নেতা এলাহি সিকদার, মো. শামীম প্রমুখ।

সমাবেশে ওয়ার্ডে বিএনপির নতুন সদস্য সংগ্রহের পাশাপাশি নেতাকর্মীরা তাদের সদস্য পদ নবায়ন করেন।

এ ব্যাপারে মির্জাপুর পৌর বিএনপির সভাপতি হযরত আলী মিঞা বলেন, জুলাই মাসের প্রথম সপ্তাহ থেকে এই কর্মসূচী শুরু করা হয়েছে। পর্যায়ক্রমে উপজেলার ১৪টি ইউনিয়নও পৌরসভার ওয়ার্ডগুলোতে এই কর্মসূচী বাস্তবায়ন করা হবে।

আপনার মন্তব্য লিখুন...

বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি