১১:০০ এএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ফাঁসিতে ঝুলে পোল্টি শ্রমিকের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১১ মে ২০১৭ | | ২১২৯
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখীপুরে রাইসুল ইসলাম (১৬) নামের এক মুরগির লেয়ারের শ্রমিক ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার বড়চওনা-কুতুবপুর কলেজ মোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাইসুল ইসলাম ফুলবাড়িয়া উপজেলার জগন্নাথপুর গ্রামের চাঁন মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় দেড় মাস আগে রাইসুল ইসলাম ওই এলাকার নুরুল ইসলামের মুরগির লেয়ারে কাজ নেন। প্রতিদিনের মতো সে বৃহস্পতিবার ভোরে ওঠে লেয়ারে মুরগিকে খাবার দিয়ে ঘুমিয়ে পড়ে। পরে সকালে ঘুম থেকে উঠতে দেরি হওয়ায় লেয়ারের মালিক নুরুল ইসলাম এসে অনেক ডাকা ডাকি করে। এসময় ভেতর থেকে দরজা না খোলায় দরজার নীচ দিয়ে রাইসুলের লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাকছুদুল আলম বলেন, এটি হত্যা না আত্মহত্যা সেটি খতিয়ে দেখার জন্য লাশ ময়না তদন্তের জন্যে ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি