০২:৫৮ এএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মাভাবিপ্রবি ছাত্রের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৩ এপ্রিল ২০১৭ | | ১৭২
, টাঙ্গাইল :

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের ২য় বর্ষের ১ম সেমিস্টারের শিক্ষার্থী রাগিব হাসান রানার উপর বহিরাগতদের অতর্কিত হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আয়োজিত মানববন্ধনে সকল বিভাগের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

এসময় তারা বলেন, বহিরাগত ছাত্ররা কিভাবে একটি বিশ্ববিদ্যালয়ের ছাত্রের উপর হামলা করে তা আমাদের বোধগম্য নয়। আমরা এই বর্বরচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এসময় তারা বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে হামলার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে।

উলে­খ্য, বুধবার দুপুরে আহত রানা বিশ্ববিদ্যালয়ের ২য় গেট সংলগ্ন এলাকার পরেশ রেস্টুরেন্টের সামনে গেলে আগে থেকেই ওত পেতে থাকা দুস্কৃতিকারীরা অতর্কিত হামলা চালায়। হামলায় মাথায় ও বুকে গুরুতর যখম হয়। পরে সহপাঠিরা খবর পেয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

অবস্থার অবনতি হওয়ায় আহত রানাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি