১০:৪৩ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কালিহাতীতে মেয়র পদে আ'লীগের মনোনয়ন প্রত্যাশী আসলাম সিদ্দিকী'র গনমিছিল

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৮ নভেম্বর ২০২০ | |
, টাঙ্গাইল :

আসন্ন কালিহাতী পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে মেয়র পদে বাংলাদেশে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক আসলাম সিদ্দিকী ভূট্টো'র গণমিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৭ নভেম্বর) বিকেলে গণমিছিলটি পৌরসভার মুন্সিপাড়া হাটখোলা চত্বর থেকে শুরু করে পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। এসময় প্রায় ৪ সহস্রাধিক নারী-পুরুষ ও আওয়ামীলীগ, ছাত্রলীগ সহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীদের অংশগ্রহণের মধ্য দিয়ে গনমিছিলটি জনসমুদ্রে পরিণত হয়।

এসময় উপস্থিত সকলকে স্বতঃস্ফূর্তভাবে গণমিছিলে অংশগ্রহণের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন,ডিজিটাল বাংলাদেশ গড়ার কারিগর, বঙ্গবন্ধু কন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও কালিহাতীর উন্নয়নের মহানায়ক মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাছান ইমাম খান সোহেল হাজারী উপজেলা আমাকেই মনোনয়ন দিবেন নৌকার মাঝি হিসেবে এটা আমার বিশ্বাস। তিনি যদি আমাকে মনোনয়ন দেন তাহলে আওয়ামী লীগ মেয়র প্রার্থীর বিজয় সুনিশ্চিত। পৌরসভাকে সন্ত্রাস,মাদক ও জঙ্গীবাদ মুক্ত একটি আধুনিক উন্নতমানের পৌরসভা বিনির্মাণে নাগরিক সুযোগ-সুবিধা বৃদ্ধির সকল প্রকার ব্যবস্থা গ্রহণ করবো ইনশাআল্লাহ। এসময় তিনি পৌরসভার সকল নাগরিকদের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি