০৭:০৮ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মাদক বিরোধী অভিযান

নাগরপুরে গাঁজা-ইয়াবা জব্দ, ১ জনের কারাদন্ড

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১১ এপ্রিল ২০১৭ | | ২৪৬১
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা প্রশাসন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের যৌথ উদ্যোগে উপজেলার বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান চালিয়ে গাঁজা ও ইয়াবা জব্দ করা হয়েছে।

মঙ্গলবার সকালে এ অভিযান পরিচালনা করা হয়।

এসময় ৩৫ পিছ ইয়াবাসহ শাওন হোসেন বাবুকে (২৮) উপজেলার ধুবড়িয়া থেকে আটক করা হয়। সে ধুবড়িয়া গ্রামের আফিল উদ্দিনের ছেলে। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ ইলাহী শাওনকে অবৈধ ইয়াবা বিক্রির দায়ে ১৬ মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন।

অন্যদিকে একই অভিযানের অংশ হিসেবে উপজেলার আলোকদিয়া গ্রামে অভিযান চালিয়ে হারুন শেখের বাড়ী থেকে ৫২০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। এসময় গাজা বিক্রেতা হারুন পালিয়ে গেলে তার বিরুদ্ধে নাগরপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি