০৩:১৪ এএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ১, আহত ৮

মো. জাহাঙ্গীর হোসেন | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১০ মার্চ ২০১৭ | | ৮০০
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় মাকসুদা খাতুন (৪০) নামে এক নারী নিহত এবং আটজন আহত হয়েছে।

বৃহস্পতিবার বিকেল সোয়া চারটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ধল্যা নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ৫ জনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। একজনের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। নিহত মাকসুদা খাতুনের বাড়ি রংপুর জেলার গণেশপুরে।

পুলিশ জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী এবি এন্টারপ্রাইঁজ (ঢাকা মেট্রো ব-১৪-৫৭৭৫) যাত্রীবাহী একটি বাস মহাসড়কের ওইস্থানে পৌছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা অপর একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হলে এ হতাহতের ঘটনা ঘটে।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন কুমুদিনী হাসপাতালে গিয়ে আহতদের চিকিৎসার খোঁজ খবর নেন। এ সময় তিনি অজ্ঞাত পরিচয় গুরুতর আহত একজনের চিকিৎসার জন্য হাসপাতাল কর্তৃপক্ষের কাছে নগদ ৫ হাজার টাকা অনুদান দেন।

এ ব্যাপারে মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) গোলাম কিবরিয়া বলেন, নিহতের লাশ ময়না তদন্তের পর পরিবারের নিকট হস্তান্তর করা হবে। দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাকের চালক পলাতক রয়েছেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি