০৮:২৭ পিএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

খাদ্য সামগ্রী নিয়ে কর্মহীনদের পাশে প্রশাসন

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০ | |
, টাঙ্গাইল :

করোনা ভাইরাসের সংক্রমন রোধে সরকারি নির্দেশনা মোতাবেক সামাজিক দূরত্ব বজায় রাখতে গিয়ে টাঙ্গাইলের নাগরপুরে কুলি, দিনমজুর, চা দোকনী, সিএনজি ও অটো শ্রমিক সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ কর্মহীন হয়ে পড়েছে। 

কর্মহীন এসব মানুষের দিনযাপন কঠিন হয়ে পড়েছে। কর্মহীন হয়ে পড়া এসকল লোকজনের মধ্যে স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটুর অনুদান এবং ত্রাণ ও দূযোর্গ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের সহযোগিতায় নতুন করে ৬ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রাখতে মাঠে নেমেছে নাগরপুর উপজেলা প্রশাসন।

মঙ্গলবার সকালে উপজেলার সদর ইউনিয়নের পানানে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম পরিদর্শনে আসেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম। এ সময় তিনি বলেন, আমরা এর আগে উপজেলার ১৮ শত কর্মহীন হয়ে পড়া দিনমজুর, চাদোকানী, ফুটপাতের ক্ষুদ্র ব্যবসায়ী, সিএনজি শ্রমিক, অটো শ্রমিকদের প্রায় কয়েকশত দরিদ্র পরিবারের লোকজনের প্রত্যেককে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ৩ কেজি আলু, ১ কেজি তেল, ১পিস সাবান বিতরন করেছি। 

নতুন করে এখন পর্যায়ক্রমে ১২ টি ইউনিয়নের আরও ৬ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হবে। তিনি আরও বলেন এ ছাড়া উপজেলার সাড়ে ১১ হাজার কার্ডধারী পরিবার ১০ টাকা কেজি দরে চাল পাবেন। এর বাইরে ২২ শত পরিবার ভিজিডি কার্ডের আওতায় আছে। তাই খাদ্যের আমাদের কোন সমস্যা হবে না। 

আপনারা সচেতন হন। অযথা বাইরে ঘোরাফেরা না করে ঘরে থাকুন। এ খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম পরিদর্শনে আরও উপস্থিত ছিলেন,উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তারিন মসরুর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু বকর সিদ্দিকী, সদর ইউপি চেয়ারম্যান একে এম কামরুজ্জামান মনি প্রমূখ।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি