০৯:২৩ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সাংবাদিক শিমুল হত্যার বিচার দাবীতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৪ ফেব্রুয়ারী ২০১৭ | | ৪২৩
, টাঙ্গাইল :

সাংবাদিক শিমুল হত্যার প্রতিবাদ ও দৃষ্টান্তমূলক বিচার দাবীতে মানববন্ধন করেছে টাঙ্গাইলের সাংবাদিকরা।

শনিবার সকালে ঘন্টা ব্যাপি মানববন্ধন কর্মসূচী পালন করে টাঙ্গাইল প্রেসক্লাব ও সমকাল সুহৃদ সমাবেশ।

নিহত আব্দুল হাকিম শিমুল দৈনিক সমকাল পত্রিকার সিরাজগঞ্জের শাহজাদপুর প্রতিনিধি ছিলেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ, প্রেসক্লাবের সাবেক সভাপতি ড.মোহাম্মদ কামরুজ্জামান, এডভোকেট খান মোহাম্মদ খালেদ, সহ-সভাপতি এডভোকেট আব্দুস সাত্তার প্রমুখ।

সভায় বক্তারা বলেন, হত্যার উদ্দ্যেশেই সাংবাদিক আব্দুল হাকিম শিমুলের উপর ৫ রাউন্ড গুলি চালানো হয়। এ কারণে সে মাথায় গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। অনতি বিলম্বে সিরাজগঞ্জের শাহজাদপুরের পৌর মেয়র হালিমুল হক মীরুরকে গ্রেফতার ও তার সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে সরকারের প্রতি দাবী জানান বক্তারা।

উল্লেখ্য, বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে সিরাজগঞ্জের শাহজাদপুরের পৌর মেয়র হালিমুল হক মীরুর ভাই হাসিবুল হক পিন্টু কলেজ ছাত্রলীগ সভাপতি বিজয় শেখকে মারধর করেন। এ ঘটনার পরে বিজয় গ্রæপের লোকজন মহাসড়ক অবরোধ করে ও মিছিল নিয়ে পৌর মেয়রের বাড়ীর দিকে যায়।

ওই মিছিল থেকে কতিপয় ছেলে বাড়ীর দিকে ঢিল ছোড়ে। এ সময় মেয়র তার ব্যক্তিগত শর্টগান থেকে গুলি ছোড়ে। এ গুলিতে সাংবাদিক শিমুলসহ ৩জন আহত হন। আহত অবস্থায় শিমুলকে বগুড়া হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার দুপুরে তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া থেকে ঢাকায় নেয়ার পথে যমুনা সেতুর আগে তার মৃত্যু হয়।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালিত সন্ধান চাই মাভাবিপ্রবিতে ”মোবাইল গেমস এবং অ্যাপ্লিকেশন উদ্ভাবনী ধা টাঙ্গাইলে নাবালিকা বিয়ে করায় প্রবাসীর জরিমানা ধনবাড়ীতে তিন দিনব্যাপী ফলদ বৃক্ষ মেলা  গৃহবধু মন্টি ঘোষ হত্যার বিচারের দাবিতে টাঙ্গাইলে মানববন নাগরপুরে ইউপি উপ নির্বাচনে এ কে এম কামরুজ্জামান মনি বিজ মির্জাপুরে ১০ টাকা কেজি চাল বিক্রি শুরু মির্জাপুরে নৌকা ডুবে নিখোঁজের ২৮ ঘন্টা পর কলেজ ছাত্রীর ভূঞাপুরে পুরাতন মন্দিরের জায়গা উদ্ধার করলো প্রশাসন ভূঞাপুরে ডিস লাইনের কট্রোলরুমে আগুন; গ্রেফতার হয়নি কেউ সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময় নাগরপুরে ৩ ইউপি’র উপ-নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহন মাভাবিপ্রবিতে তৃতীয় শ্রেণি কর্মচারী সমিতির নব-নির্বাচিত কালিহাতীতে জামায়াতের ৭ মহিলা কর্মীসহ গ্রেফতার ১০

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি