০৬:১২ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ৩ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইল রাজ ও রড মিস্ত্রি শ্রমিক ইউনিয়নের সভাপতি কাদের ও সম্পাদক শাহাদত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৫ অক্টোবর ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল জেলা রাজ ও রড মিস্ত্রি শ্রমিক ইউনিয়নের নতুন সভাপতি কাদের আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন শাহাদত। শনিবার ২১ অক্টোবর টাঙ্গাইল শহরের মডেল প্রাইমারি স্কুলে সকাল ৯ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত শান্তিপূর্ন ভোট গ্রহণ শেষে তারা বিজয়ী হন।

সভাপতি পদে মোমবাতি প্রতীকে মো.আব্দুর কাদের ১১৬৫ ভোট পেয়ে জয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হরিন প্রতীকের প্রার্থী মো. বজলুর রহমান পেয়েছেন ৫৪০ ভোট। সাধারণ সম্পাদক পদে হোন্ডা প্রতিকের মো. শাহাদৎ হোসেন ১৩৩৮ ভোট পেয়ে জয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি চেয়ার প্রতিকের মো. ফরিদ হোসেন পেয়েছেন ৮৬২ ভোট।

এছাড়া সহ সভাপতি পদে দুই প্রার্থী ছাতা প্রতীকের মো. আলমগীর হোসেন ৯২৩ ভোট ও গরুর গাড়ী প্রতীকের মো. আলাল মিয়া  ৯০২ ভোট পেয়ে জয়ী হন। সহ সাধারন সম্পাদক পদে দুইজন মোরগ প্রতিকের মো. রাসেল পারভেজ রনি ৭১৯ ভোট এবং কলসী প্রতিকের মো. আব্দুর রহিম ৭১৬ ভোট পেয়ে জয়ী হন, তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বি মাছ প্রতিকের মো.আছির উদ্দিন আহমেদ রনি পেয়েছেন ৬১৭ এবং আম প্রতিকের মো.সাজ্জাদ হোসেন পেয়েছেন ৪৯৩ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে হাতী প্রতিকের মো. আবুল কালাম আজাদ (মুন্না) ৯৬৫ ভোট পেয়ে জয়ী হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি দুই জন  টিয়াপাখি প্রতিকের মো. বুলবুল আহম্মেদ পেয়েছেন ৩৭৭ ভোট এবং আনারস প্রতিকের মো. মমিন মিয়া পেয়েছেন ৩৭২ ভোট। কোষাধ্যক্ষ পদে তালা চাবি প্রতিকের মো. সাদ্দাম হোসেন ৮৫৬ ভোট পেয়ে জয়ী হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হারিকেন প্রতিকের মো. মহর আলী পেয়েছেন ৭৮০ ভোট। ক্রীড়া সম্পাদক পদে ফুটবল প্রতিকের মো. তোফাজ্জল হোসেন ৭১৪ ভোট পেয়ে জয়ী হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হাতুরি প্রতিকের মো.আল-আমিন(বাবু) পেয়েছেন ৬৬৬ ভোট। ধর্ম সম্পাদক পদে টুপি প্রতিকের মো. মনির হোসেন ৯৯৯ ভোট পেয়ে জয়ী হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি চাঁদ প্রতিকের মো. হায়দার আলী পেয়েছেন ৫৬০ ভোট। অপর দিকে বিনা প্রতিদন্দ্বিতায় নির্বাচিত হয়েছে দুই জন। তারা হলো, প্রচার সম্পাদক পদে মো.ওসমান মিয়া এবং দপ্তর সম্পাদক পদে মো, আদিল মিয়া ।

নির্বাচন শেষে বেসরকারি ভাবে ফলাফল ঘোষনা করেন প্রধান নির্বাচন কমিশন। নির্বাচনে কোন আপত্তি থাকলে দুই দিনের মধ্যে আবেদনের জন্য সময় দেয় প্রধান নির্বাচন কমিশন। পরবর্তীতে কোন অভিযোগ না থাকায় চুড়ান্ত ফলাফল ঘোষনা করেন নির্বাচন কমিশন। এই নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন টাঙ্গাইল পৌরসভার মেয়র এস এম সিরাজুল হক আলমগীর এবং অন্যান্যরা হলেন টাঙ্গাইল পৌরসভার সাবেক প্যানেল মেয়র সাইফুজ্জামান সোহেল, টাঙ্গাইল পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর মামুন জামান সজল, টাঙ্গাইল জেলা প্রকৌশলী শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি আব্দুল কুদ্দুস, টাঙ্গাইল পৌরসভার ১১ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সালাউদ্দিন হায়দার, পৌর শ্রমিক ঐক্যের সাধারণ সম্পাদক উদয় লাল ঘোর, পৌর শ্রমিক ঐক্যের যুগ্ম সাধারন সম্পাদক ও সাংবাদিক আরিফুর রহমান ও টাঙ্গাইল থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. হযরত আলী।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি