০৫:০৪ এএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে এস.এস.সি ও দাখিল পরীক্ষা অনুষ্ঠিত

সাব্বির আহমেদ হৃদয় | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী ২০১৭ | | ২০৫৪
, টাঙ্গাইল :

সারা দেশের ন্যায় টাঙ্গাইলেও শান্তিপূর্ণ পরিবেশে এস এস সি ও দাখিল পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার শুরু হওয়া পরীক্ষায় টাঙ্গাইলের ৩৩ টি কেন্দ্রে এস এস সি, ১৫ টিতে দাখিল (মাদ্রাসা) এবং ২২ টিতে ভোকেশনাল এর শিক্ষার্থীরা অংশ নিচ্ছে।

প্রথম দিন বাংলা প্রথম পত্র পরীক্ষায় শিক্ষার্থীরা শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা দিয়েছে।

পরীক্ষার্থীরা জানিয়েছে, প্রশ্ন পত্র কমন পড়ায় তারা স্বাচ্ছন্দভাবে লিখতে পেরেছে। এতে তারা খুশি।

সন্তানরা যাতে করে ভালভাবে পরীক্ষা সম্পন্ন করতে পারে সে জন্য অভিভাবকদেরও চিন্তার শেষ নেই। আর তাই পরীক্ষা শুরু হওয়ার সময় থেকে পরীক্ষা শেষ হওয়া পর্যন্ত প্রত্যেকটি কেন্দ্রের সামনে অভিভাবকদের ছিল উপচে পড়া ভিড়।

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, পরীক্ষা যাতে সুষ্ঠভাবে সম্পন্ন হয় সে জন্য প্রতিটি কেন্দ্রে ১ জন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করছেন।

এস এস সি পরীক্ষায় মোট ৩৫২৫১ জন পরীক্ষার্থীর মধ্যে উপস্থিত ছিলেন ৩৫১৮৬ জন এবং অনুপস্থিত ৬৫ জন। দাখিল (মাদ্রাসা) পরীক্ষায় ৫১৬৮ জন শিক্ষার্থীর মধ্যে উপস্থিত ৫০৮৮ জন এবং অনুপস্থিত ৮০ জন। এসএসসি (ভোকেশনাল) ৩৪২৬ জন শিক্ষার্থীর মধ্যে উপস্থিত ছিলেন ৩৪০৪ জন এবং অনুপস্থিত ছিলেন ২২ জন। অসদুপায় অবলম্বন করে পরীক্ষা দেওয়ায় গোপালপুরে ১ জনকে বহিষ্কার করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি