১০:৩৯ পিএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বাপা টাঙ্গাইল জেলা কমিটি গঠনে প্রস্তুতি মূলক সভা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১২ জানুয়ারী ২০২১ | |
, টাঙ্গাইল :

বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা)'র নতুন টাঙ্গাইল জেলা কমিটি গঠনের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে৷ 

সোমবার সন্ধ্যায় শহরের মেজবানী দাওয়াত হোটেলে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর পরিবেশ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ডঃ এএস এম সাইফুল্লাহর সভাপতিত্বে উপস্থিত ছিলেন মেজর জেনারেল মাহমুদুল হাসান কলেজের সহযোগী অধ্যাপক ডাঃ সৈয়দ আবদুর রহমান, সবুজ পৃথিবীর সাধারণ সম্পাদক সহিদ মাহমুদ,  ডাঃ খন্দকার ইসমাইল,  ব্যবসায়ী মোঃ মাসুদুর রহমান, রৌফ খান, সাংবাদিক তনয় বিশ্বাস,  সংগঠক আওয়াল মাহমুদ। 

সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত নেওয়া হয় আগামী এক মাসের মধ্যে কেন্দ্রীয় কমিটির নেতাদের আমন্ত্রণ জানিয়ে এবং উনাদের উপস্থিতিতে টাঙ্গাইল জেলা কমিটি গঠন করা ।

আপনার মন্তব্য লিখুন...

বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি