০৫:১৯ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটে সরস্বতী পূজা উদযাপন

তনয় বিশ্বাস | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী ২০১৭ | | ২৩৬৬
, টাঙ্গাইল :

টাঙ্গাইল সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটে প্রতিবছরের ন্যায় এবছরও নানা উৎসাহ-উদ্দীপনা ও ধর্মীয় ভাবগম্বীর্যের মধ্য দিয়ে বিদ্যাদেবী সরস্বতী পূজা উদযাপন করা হয়েছে।

সারাদেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানের ন্যায় বুধবার সকাল থেকে শিক্ষক-শিক্ষার্থী, ভক্ত ও দর্শনার্থীদের মিলন মেলায় পরিণত হয় টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউট প্রাঙ্গণ।

সকাল ১১ টায় শুরু হয় পূজা অর্চনা, ১২ টায় অঞ্জলি প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউট এর জুনিয়র ইন্সট্রাক্টর (ননটেক) আশীষ কুমার ভৌমিক, অনামিকা সাহা, জুনিয়র ইন্সট্রাক্টর (খন্ডকালীন) জয় মজুমদার, ক্রাফট ইন্সট্রাক্টর কুঞ্জ বর্মন, বিমল চন্দ্র বর্মন, সহকারী একাউনটেন্ট অজয় হালদার এবং স্টোর কিপার গৌতম চক্রবর্তী প্রমুখ।

এছাড়া এসময় আরও উপস্থিত ছিলেন পূজার সার্বিক কাজে নিয়োজিত রবি পাল, সুদীপ্ত পাল, জয় সরকার ও রতন দাসসহ প্রতিষ্ঠানের সকল সনাতন ধর্মাবলম্বী শিক্ষক এবং শিক্ষার্থীবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি