০৬:০৩ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে জেলা পরিষদ নির্বাচন

চেয়ারম্যান পদে ৪ জনসহ ৭৯ প্রার্থীর মনোনয়নপত্র জমা

মাহবুবুর রহমান | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২ ডিসেম্বর ২০১৬ | | ৪৩৪১
, টাঙ্গাইল :

টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে চারজনসহ মোট ৭৯ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এদের মধ্যে ১৫ টি সাধারন ওয়ার্ডের সদস্য পদে ৫৭ জন এবং সংরক্ষিত সদস্য পদে ১৮ জন প্রার্থী রয়েছেন।

মনোনয়নপত্র জমাদানের শেষ দিন বৃহস্পতিবার রাতে জেলা নির্বাচন অফিস সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, মনোনয়নপত্র জমাদানের শেষ দিন বৃহস্পতিবার সকালে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হিসেবে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের বর্তমান প্রশাসক ফজলুর রহমান খান ফারুক মনোনয়নপত্র জমা দেন। রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোঃ মাহবুব হোসেন তার মনোনয়নপত্র গ্রহন করেন।

এছাড়াও চেয়ারম্যান পদে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলমগীর খান মেনু, জেলা যুবলীগের সাবেক সভাপতি সেক্টর কমান্ডারস ফোরামের সাধারণ সম্পাদক শওকত রেজা এবং দেলদুয়ার উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি প্রকৌশলী মো. ফজলুর রহমান মল্লিক তাদের মনোনয়নপত্র জমা দেন।

জেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ তাজুল ইসলাম জানান, জেলায় ১৫ টি ওয়ার্ডের সাধারণ সদস্য পদে এক নারী সহ ৫৭ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া সংরক্ষিত ৫ টি ওয়ার্ডে ১৮ জন নারী সদস্য পদে মনোনয়নপত্র জমা দেন। তবে ১৩ ও ১৪ নং ওয়ার্ডে মাত্র একজন করে প্রার্থী সাধারণ সদস্যপদে তাদের মনোনয়পত্র জমা দিয়েছেন বলেও তিনি জানান।

আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিতব্য জেলা পরিষদ নির্বাচনে টাঙ্গাইলে মোট ১৬শ’ ১১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

চেয়ারম্যান পদে একজন, সাধারণ সদস্য পদে ১৫জন এবং সংরক্ষিত সদস্যপদে ৫ জন মহিলা সদস্য নির্বাচিত হবেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি