১২:৩৩ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সম্মেলন বাতিলের দাবিতে সখীপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২১ নভেম্বর ২০১৬ | | ৭৯০
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখীপুর উপজেলা বিএনপির সম্মেলনকে ঘিরে দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি মিছিল ও সমাবেশ হয়েছে।

রোববার বিকেল পাঁচটার দিকে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি শেখ মোহাম্মদ হাবিবের নেতৃত্বাধীন পক্ষ সম্মেলন বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।

বিক্ষোভকারীরা মিছিল শেষে অপরপক্ষের নেতা বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমেদ আযম খানের কুশপুত্তলিকা দাহ করে।

শেখ মোহাম্মদ হাবিব বলেন, বিএনপিকে বাঁচাতে হবে। আযম খানের কাছে সখীপুরের বিএনপি নিরাপদ নয়। তাই যে কোনোমূল্যে সোমবারের সম্মেলন প্রতিহত করা হবে।

অপরদিকে, সন্ধ্যা ছয়টায় সম্মেলনকে সফল করার লক্ষ্যে অ্যাড. আহমেদ আযমের নেতৃত্বে উপজেলা বিএনপি’র একাংশ মিছিল ও সমাবেশ করে।

সোমবারের সম্মেলনকে ঘিরে বিএনপির দুইপক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি