০৮:০৪ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সাবেক খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি

সংখ্যালগু সম্প্রদায়ের উপরে বিএনপি নেতাকর্মিরাই হামলা চালিয়েছে

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৬ নভেম্বর ২০১৬ | | ১৬৮৬
গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখছেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি। ছবি- মোস্তফা কামার নান্নু
, টাঙ্গাইল :

বাংলাদেশ আওয়ামীলীগের নব-নির্বাচিত প্রেসিডিয়াম সদস্য সাবেক খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, সম্প্রতি ব্রাক্ষন বাড়িয়া সংখ্যালগু সম্প্রাদায়ের উপরে বিএনপি নেতাকর্মিরাই হামলা চালিয়েছে। তাদের কোন ষড়যন্ত্র কাজে আসবে না। যারা এই সংখ্যালগুদের হামলার নির্দেশ দিয়েছে তাদেও কাউকে ক্ষমা করা হবে না বলেও জানিয়েছেন তিনি।

মঙ্গলবার বিকেলে উপজেলার ধনবাড়ি ডিগ্রিকলেজ মাঠে আয়োজিত গণ সংবর্ধনা অনুষ্ঠানে তিনি একথা বলেন।

এ সময় সাবেক মন্ত্রী আরো বলেন, সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন গঠনের দায়িত্ব মহামান্য রাষ্ট্রপতির। সংবিধানে যেভাবে নির্দেশ দেয়া আছে সেভাবেই নির্বাচন কমিশন গঠন করা হবে। মহামান্য রাষ্ট্রপতি চাইলে আওয়ামীলীগ তাকে সহযোগীতা করবে বলে জানিয়েছেন তিনি।

সাবেক খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও শামছুন্নাহার চাঁপা শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় এ গণসংবর্ধনার আয়োজন করে ধনবাড়ী উপজেলা আওয়ামীলীগ ও এর অংগ সংগঠনের নেতাকর্মিরা।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব বদিউল আলম মুঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন, বাংলাদেশ আওয়ামীলীগের সদস্য মারুফা আক্তার পপি, কার্যকরি সদস্য রেমন্ড আরেং।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, কালিহাতি উপজেলা চেয়ারম্যান মোজহারুল ইনলাম ঠান্ডুসহ জেলা উপজেলার বিভিন্ন নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি