০৫:৪৯ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নিরাপত্তার চাঁদরে টাঙ্গাইল

রোববার টাঙ্গাইলে আসছেন রাষ্ট্রপতি

মোস্তফা কামাল নান্নু | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৩ নভেম্বর ২০১৬ | | ৬৮২৩
রাষ্ট্রপতি এডভোকেট মোঃ আব্দুল হামিদ। -ফাইল ছবি।
, টাঙ্গাইল :

রাষ্ট্রপতি এডভোকেট মোঃ আব্দুল হামিদ রোববার টাঙ্গাইলে আসছেন।

করানিরাপত্তার মধ্যদিয়েও উৎসবমুখর পরিবেশের তৈরি হয়েছে টাঙ্গাইলে। শহর জুড়ে নিরাপত্তার চাঁদরে ডেকে ফেলা হয়েছে। পৌরএলাকার প্রতিটি মোড়েই আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অতিরিক্ত সদস্যদের নিয়োজিত করা হয়েছে।

পুলিশ, র‌্যাব, গোয়েন্দা সংস্থার সদস্যদের পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনী ও স্পেশাল সিকিউরিটি ফোর্সের সদস্যরা সার্বক্ষনিক নিরাপত্তা ব্যবস্থা নজরদারী করছে।

তিনি মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২য় সমাবর্তণ ও টাঙ্গাইল জেলা এডভোকেট বার সমিতির ১২৫ বছর পূর্তি অনুষ্ঠানে যোগদান করবেন।

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, রাষ্ট্রপতি এডভোকেট মো. আব্দুল হামিদ হেলিকপ্টার যোগে টাঙ্গাইল স্টেডিয়ামে নামবেন। পরে তাকে রাষ্ট্রিয় গাড়ি বহরে করে টাঙ্গাইল জেলা জজকোর্ট প্রাঙ্গণে নিয়ে যাওয়া হবে। সেখানে তিনি জেলা এডভোকেট বার সমিতি আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখবেন।

পরে তাকে বহন করা গাড়িবহরটি মাওলানা ভাসানী বিশ্ববিদ্যালয়ের উদ্দেশে রওয়ানা হবে এবং বিশ্ববিদ্যালয়ের ২য় সমাবর্তন অনুষ্ঠানে যোগ দিবেন।

মহামান্য রাষ্ট্রপতি ও মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর এডভোকেট মোঃ আব্দুল হামিদ এর সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের ২য় সমাবর্তন অনুষ্ঠান শুরু হবে।

অনুষ্ঠানে রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর ৮৮৯ জন ছাত্র-ছাত্রীর মধ্যে বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ ডিগ্রি প্রদান করবেন।

এছাড়াও তিনি ভাইস-চ্যান্সলর এ্যাওয়ার্ড প্রাপ্ত ৬ জন কৃতি শিক্ষার্থীর হাতে সম্মাননা তুলে দিবেন।

বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠান মঞ্চের নির্মাণ কারী জানান, রাষ্ট্রপতির আগমন উপলক্ষে ২৪ ফুট বাই ৪২ ফুট দৈর্ঘ্যরে বড় মাপের লাল গালিচায় মোড়ানো প্যান্ডেল তৈরি করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর ড. আলাউদ্দিন জানান, রাষ্ট্রপতি ও চ্যান্সেলর এর আসা উপলক্ষে যাবতীয় প্রস্ততি সম্পন্ন হয়েছে। সভাস্থলসহ গোটা টাঙ্গাইল থাকবে নিরাপত্তার চাঁদরে মোড়ানো।

মহামান্য রাষ্ট্রপতি ও মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর এর এ সফরকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয়টিকে বর্ণিল সাজে সাজানো হয়েছে। তৈরী করা হয়েছে লাল গালিচার মঞ্চ। বিশ্ববিদ্যালয়ে ছাত্র-ছাত্রীসহ টাঙ্গাইলের সর্বস্তরের মানুষের মাঝে উৎফুল্লতা বিরাজ করছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি