০৫:২৪ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে ৩৬ জামায়াত নেতাকর্মী আটক

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুরে হেমনগর ইউনিয়নের নলিন বাজারে জামাত-শিবিরের গোপন বৈঠকের প্রস্তুতিকালে কালে ৩৬ জন জামায়াত নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে হেমনগর ইউনিয়নের নলিন বাজারে পিকনিকের নাম ভাঙ্গিয়ে গোপন বৈঠকের উদ্দেশ্যে নৌকায় চরের মধ্যে  যাওয়ার পথে তাদের আটক করা হয়।

আটককৃতদের মধ্যে গোপালপুর উপজেলা জামায়াতের বর্তমান আমীর গোলাম মোস্তফা রঞ্জু ও সাবেক আমীরসহ বাকি ৩৪জন জামায়াত শিবিরের নেতাকর্মী।

বিষয়টি নিশ্চিত করে গোপালপুর থানার (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, আটককৃত জামায়াত-শিবিরের লোকজন দেশের বৃহৎ স্থাপনা বঙ্গবন্ধু সেতুতে নাশকতার পরিকল্পনা ছিল। এই পরিকল্পনা বাস্তবায়নের জন্য পূর্বে তারা বনভোজনের নামে সেতু এলাকায় রেকি করেছে। এরআগেও তারা নৌকা ভ্রমনে গিয়ে সরকার উৎখাতে বিভিন্ন ধরনের পরিকল্পনা করে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার দুপুরে তারা নাশকতার তৈরির জন্য যমুনা নদীতে নৌকা ভ্রমনে যাওয়ার জন্য উপজেলার নলীন বাজারে একত্রিত হয়। পরে অভিযান চালিয়ে ৩৬জনকে আটক করা হয়। পরে তাদের হেমনগর পুলিশ তদন্ত কেন্দ্রে আনা হয়। তাদের বাড়ি গোপালপুরসহ দেশের বিভিন্ন প্রান্তে।

ওসি আরো জানান, আটককৃতরা প্রাথমিকভাবে জামায়াত-শিবিরের সাথে সম্পৃক্ত বলে স্বীকার করেছেন। এছাড়া দেশে আজ আশুরার অনুষ্ঠান ছিল। এই দিনে তারা বনভোজনের নামে নাশকতার পরিকল্পনা করেছে। এর সাথে জড়িত বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠকের প্রস্তুতিকালে গোপালপুর ও ভূঞাপুর ও হেমনগর তদন্ত কেন্দ্র পুলিশের যৌথ অভিযানে এই ৩৬ জন জামাত শিবির কর্মী আটক করা হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে গোপালপুর উপজেলা জামায়াতের বর্তমান আমীর গোলাম মোস্তফা রঞ্জু ও সাবেক আমীর রয়েছে। এ ঘটনায় মামলার দায়েরের প্রস্তুতি চলছে।


 

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালিত মির্জাপুরে ৬ ফার্মেসিতে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা কালিহাতীতে দূর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মত বিনিম কালিহাতীতে মাভাবিপ্রবি তারুণ্যের উচ্ছাস সেচ্ছাসেবী সংগঠ ধনবাড়ীতে শ্বশুরবাড়ীর বাঁশঝাড় থেকে জামাতার লাশ উদ্ধার সখীপুরে স্ত্রীর মর্যাদার দাবিতে ঢাকার তরুণীর অনশন গোপালপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল ফাইনাল ও পুরস্কার বি মির্জাপুরে বজ্রপাতে কৃষকের মৃত্যু কালিহাতীতে ৪৫ দিন পর প্রবাসীর অর্ধগলিত লাশ উদ্ধার নাগরপুরে আ.লীগ নেতাসহ ৫ জনকে কুপিয়ে জখম এলাকায় আতংক কালিহাতীতে শিক্ষা প্রতিষ্ঠানে গাছের চারা বিতরণ গোপালপুরে নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড-ডে মিল মির্জাপুরে মোবাইল-শাড়ী কাপড়ের দোকানে চুরি মির্জাপুরে ৫শ পিস ইয়াবাসহ কারবারি গ্রেপ্তার সন্ধান চাই

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি