০৯:৫৮ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ইউএনও’র উদ্যোগে প্রাথমিক বিদ্যালয়গুলোতে বৃক্ষরোপন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২৭ আগস্ট ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুরে ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়গুলোতে শতাধিক ফলজ, ফুল ও বনজ গাছ রোপন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ।

মঙ্গলবার (২৭ আগষ্ট) দুপুরে উপজেলার শিয়ালকোল ও পুখুরিয়া শিয়ালকোল ও বিরামদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ওষুধী গাছের চারা রোপন করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শাহনেওয়াজ পারভীন, সহকারি শিক্ষা কর্মকর্তা মো. সাখায়াত হোসেন, পৌরসভার কাউন্সিলর জাহিদ হাসান আকন্দসহ সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ জানান, পর্যায়ক্রমে উপজেলার প্রত্যেক বিদ্যালয়ে কয়েক হাজার বিভিন্ন প্রজাতির চারা গাছ রোপন করা হবে নিজ উদ্যোগে। তন্মধ্যে মঙ্গলবার ৩টি শিক্ষা প্রতিষ্ঠানে শতাধিক চারা গাছ রোপন করা হয়েছে ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি