০৩:৪০ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

হাসপাতালে ভর্তি

ভ‚ঞাপুরে স্কুল ছাত্রীকে বেধরক বেত্রাঘাত

| টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১ আগস্ট ২০১৭ | | ৭৪৩
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভ‚ঞাপুরে শিক্ষকের বেধড়ক বেত্রাঘাতে নবম শ্রেণীর এক স্কুল ছাত্রী হাসপাতালের বিছানার যন্ত্রনায় কাতরাচ্ছে।

মঙ্গলবার দুপুরে ভ‚ঞাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী আনিকা বুসরা রিশাকে শিক্ষক মামুন এই নির্যাতন চালায়। পরে পুলিশের সহায়তায় নির্যাতিত ওই ছাত্রীকে ভ‚ঞাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

স্কুল শিক্ষার্থী আনিকা উপজেলার রসুনা গ্রামের খায়রুল আলমের মেয়ে। বেত্রাঘাতকারী শিক্ষক মামুন সেকায়েপ প্রকল্পের আওতায় ভ‚ঞাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে নিয়োগ পেয়েছেন।

আহত শিক্ষার্থী আনিকা বুসরা রিশা জানান, বিনা অপরাধে শিক্ষক মামুন বেধরক বেত্রাঘাত করেছে। আমি ছাড়াও আমার সহপাঠিদেরকেও বেত্রাঘাত করে। এতে হাত ও পিঠে বেত্রাঘাতের কারনে ফুলে গেছে। ব্যথায় থাকতে পারছি না। বিষয়টি অন্যদের কাছে বলায় আমাকে ভয়ভীতি দেখাচ্ছে। অন্যায়ভাবে আমাকে বেত্রাঘাতকারী শিক্ষকের শাস্তি চাই।

এসময় আনিকার বাবা খায়রুল আলম জানান, মেয়েটিকে নির্মমভাবে বেত্রাঘাত করা হয়েছে। শিক্ষকের এমন কর্মকান্ডে হতাশ হয়েছি। ওই শিক্ষকের শাস্তি দেয়া হোক।

ভ‚ঞাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) জাহিদুজ্জামান জুয়েল জানান, ওই শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীরের কয়েকস্থানে বেত্রাঘাতের চিহ্ন রয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আশরাফ হোসেন জানান, শিক্ষার্থীকে বেত্রাঘাত করা আইন ভর্হিভ‚ত। অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি