০৬:৫০ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১ আগস্ট ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল সদর উপজেলার দাইন্যা ইউনিয়নের চাড়াবাড়ী বাজারের রড সিমেন্ট ব্যবসায়ী  মিজানুর রহমান মিজানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে চাড়াবাড়ী বাজার ব্যবসায়ী সমিতি ও স্থানীয় এলাকাবাসী। 

বৃহস্পতিবার সকাল ৬টা থেকেই চাড়াবাড়ী বাজারের সব দোকান বন্ধ রেখে মিজানের উপর হামলাকারীদের বিচারের দাবীতে বিক্ষোভ করতে থাকে ব্যবসায়ী সমিতি ও স্থানীয় এলাকাবাসী। পরে  বেলা ১১টার দিকে ১ ঘন্টা ব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। মানব বন্ধনে বক্তব্য রাখেন দাইন্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ লাভলু মিঞা লাবু। উপস্থিত ছিলেন, দাইন্যা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা মোঃ মহির উদ্দীন,  চাড়াবাড়ী বাজার কমিটির সভাপতি মোঃ আব্দুল আজিজ, সহ-সভাপতি  মোঃচান মিঞা, সাধারন সম্পাদক মোঃ শফিকুল ইসলাম সহ এলাকায় গন্যমান্য ব্যক্তিসহ  চারাবাড়ী বাজার কমিটির  নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তরা বলেন, আগামী ২৪  ঘন্টার মধ্যে মিজানের উপর হামলাকারীদের গ্রেফতার করতে হবে। অন্যথায় চাড়াবাড়ী থেকে মিছিল নিয়ে টাঙ্গাইল গিয়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের বরাবরে স্মারকলিপি প্রদান করা হবে। প্রয়োজনে  টাঙ্গাইল শহর অচল করে দেওয়া হবে।।হামলার বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন, মিছিল, মানববন্ধন চলতে থাকবে। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল চাড়াবাড়ী বাজার থেকে শুরু হয়ে পোড়াবাড়ী বাজার পর্যন্ত যেয়ে আবার চারাবাড়ী বাজারে এসে শেষ হয়। 

উল্লেখ্য, বুধবার চাড়াবাড়ী বাজারের রড, সিমেন্টের দোকান “মায়ের দোয়া এন্টারপ্রাইজ” এর মালিক মিজানুর রহমান তার পাওনা টাকা আদায়ের উদ্যেশ্যে ছিলিমপুর ইউনিয়নের বরুহা বাজারে যায়।বিকালে চাড়াবাড়ী বাজারে ফেরার পথে বেলতা গ্রামে পোড়াবাড়ী ইউপি সাবেক মেম্বার মতিয়ার রহমান পলুর বাড়ীর সামনে পলু মেম্বারের ছেলে আল-আমিন এর নেতৃত্বে এক দল সন্ত্রাসী তাকে হোন্ডা সহ আটকিয়ে  চাপাতি দিয়ে কুপিয়ে এবং হাতুডি দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করে তার কাছে থাকা ২ লক্ষ ১২ হাজার টাকা সহ ইয়ামাহা আরএক্স মটর সাইকেলটি ছিনিয়ে নেয়।স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে।

পরে অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিকেলে রেফার্ড করা হয়।বর্তমানে তিনি ঢাকা মেডিকেল চিকিৎসাধিন আছেন।  

এ ব্যাপারে এখন পর্যন্ত কোন মামলা হয়নি।   
 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি