০৯:৫৮ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম

নির্বাচনে জনগণের ইচ্ছার প্রতিফলন ঘটবে

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৫ মার্চ ২০১৮ | | ১০৮
, টাঙ্গাইল :

নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম বলেছেন অবাধ-সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের ইচ্ছার প্রতিফলন ঘটবে। নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্যে যা যা প্রয়োজন নির্বাচন কমিশন তাই ব্যবস্থা করবে। নির্বাচন প্রশ্নবিদ্ধ হলে প্রয়োজনে নির্বাচন স্থগিত করে আবারো নির্বাচন করা হবে। নির্বাচনকে কেন্দ্র করে জনগণের যানমালের যেন ক্ষতি না হয় সেদিকে আমাদের সর্বোচ্চ দৃষ্টি থাকবে। কোন প্রার্থী কিংবা কর্মকর্তা আইনের চোখে প্রমাণ সম্পন্ন অপরাধ করে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

শনিবার বিকালে টাঙ্গাইলের কালিহাতী উপজেলা পরিষদের অডিটোরিয়ামে আসন্ন পৌরসভা এবং ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নির্বাচন কমিশনার আরো বলেন নির্বাচন কমিশন চায় আগামী জাতীয় সংসদ নির্বাচন সকল দলের অংশগ্রহনে গ্রহণযোগ্য হোক। কিন্তু কোন দল যদি নির্বাচনে না আসে সেটা তাদের বিষয়।

টাঙ্গাইলের জেলা প্রশাসক খান মো. নুরুল আমীনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন নির্বাচন কমিশনের যুগ্ম সচিব এসএম আসাদুল্লাহ, টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা নির্বাচন কর্মকর্তা তাজুল ইসলাম, কালিহাতী উপজেলা নির্বাহী অফিসার মোছাম্মৎ শাহীনা আক্তার, কালিহাতী সার্কেলের সহকারী পুলিশ সুপার মাসুদুর রহমান মনির, কালিহাতী থানার ওসি মীর মোশারফ হোসেন, কালিহাতী উপজেলা নির্বাচন কর্মকর্তা মাসুদ আহমেদ সিকদার, এলেঙ্গা পৌরসভা, বাংড়া এবং মাহমুদনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থীরা।

উল্লেখ্য আগামী ২৯ মার্চ বৃহস্পতিবার টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভা ও বাংড়া ইউনিয়ন, টাঙ্গাইল সদর উপজেলার মাহমুদনগর এবং ঘাটাইল উপজেলার ৬ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি