১২:১৪ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

রেড ক্রিসেন্টের উদ্যোগে বন্যা পরবর্তী ফ্রি মেডিকেল ক্যাম্প ও ওষুধ বিতরন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১ আগস্ট ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে বন্যাদুর্গতদের চিকিৎসা সেবা দিতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি জেলা ইউনিট এর উদ্যোগে ফ্রি মোবাইল মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

জেলার প্রত্যন্ত চরাঞ্চলের বন্যাদুর্গত এলাকায় বন্যা পরবর্তী চিকিৎসা সেবা দেওয়ার লক্ষ্যে আজ বৃহস্পতিবার দিনব্যাপী সদর উপজেলার চর ফতেপুর এলাকায় ফ্রি মেডিকেল ক্যাম্প ও ওষুধ বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি টাঙ্গাইল ইউনিটের ইউএলও জিয়াউল আহসান, যুব প্রধান আরাফ-আল-জামান অনয়, হ্যালী ফ্যামেলি রেড ক্রিসেন্ট হাসপাতালের ডা. মাহাফুজুল হক চৌধুরী, রেড ক্রিসেন্ট জাতীয় সদর দপ্তরের প্যারামেডিকেল ইসরাত জাহান পুষ্প, জেলা ইউনিটের উপযুব প্রধান মাহাবুবুর রহমান পিয়াস, সদস্য মীর মীম তারা প্রমুখ।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি টাঙ্গাইল ইউনিটের ইউএলও জিয়াউল আহসান বলেন, প্রতি বছর আমরা বন্যাদুর্গতদের পাশে থেকে তাদের জন্য শুকনো খাবার, বিশুদ্ধ পানি ও ফ্রি মেডিকেল ক্যাম্প এবং ওষুধ বিতরণ করে থাকি। এবছরও আমরা ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছি। গত সাতদিন ধরে বন্যা পরবর্তী চরাঞ্চলের বন্যাদুর্গত এলাকা গুলোতে মেডিকেল টিমের মাধ্যমে তাদের চিকিৎসা সেবা দিচ্ছি। 

টাঙ্গাইল সদর উপজেলার মাহমুদনগর, কাকুয়া, চর ফতেপুর, তোরাপগঞ্জ, হুগড়া, গালা ও ভূঞাপুর উপজেলার যমুনা নদীর চর গাবসারা ইউনিয়নে আমরা ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে প্রায় আড়াই হাজার মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করেছি।


 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি